New Bengali Film

হারানো ভালবাসার সন্ধান, পায়েলকে সাহায্যের হাত দর্শনার!

নতুন ছবির শুটিং শেষ করেছেন পায়েল এবং দর্শনা। ছবি প্রসঙ্গে খোলসা করলেন পরিচালক সায়ন বসু চৌধুরী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৪৮
Share:

(বাঁ দিকে) পায়েল সরকার, দর্শনা বণিক (ডান দিকে) ছবি: সংগৃহীত।

কৈশোরের প্রেম অনেক সময়েই পরিণতির পথে এগোয় না। পায়েল এবং ঋকের ক্ষেত্রেও সেটাই ঘটেছে। জীবনের জটিলতায় এক সময় তাদের পথ আলাদা হয়ে যায়। বহু বছর পর দু’জনকে মেলাতে অগ্রণী ভূমিকায় নেয় তাদের দুই বন্ধু। এই প্রেক্ষাপটেই তাঁর নতুন ছবির পরিকল্পনা করেছেন পরিচালক সায়ন বসু চৌধুরী। ছবির নাম ‘কতবার ভেবেছিনু’।

Advertisement

(বাঁ দিক থেকে) ঈশান মজুমদার, পায়েল সরকার, দর্শনা বণিক, ঋষিরাজ। ছবি: সংগৃহীত।

ছবিতে পায়েল সরকার তাঁর স্বনামে অভিনয় করেছেন। অন্য দিকে, ঋকের চরিত্রে রয়েছেন ঈশান মজুমদার। এই জুটির দুই বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন দর্শনা বণিক এবং ঋষিরাজ। পরিচালক বললেন, ‘‘একটা খোঁজকে কেন্দ্র করে গল্পটা এগোয়। সেখানে যেমন প্রেম রয়েছে, তেমনই রহস্যও রয়েছে।’’ এই প্রথম পায়েল এবং ঈশান পর্দায় জুটি বাঁধছেন।

এর আগে পরিচালকের ‘ভোরের আলো’ ছবিতে অভিনয় করেছিলেন পায়েল। সেই ছবি মুক্তির অপেক্ষায়। এই ছবিতেও পায়েলকে পেয়ে উচ্ছ্বসিত পরিচালক। সায়ন বললেন, ‘‘পায়েল অত্যন্ত শক্তিশালী অভিনেত্রী। ছবির পরিকল্পনার সময়ে ওঁর কথাই মাথায় আসে।’’ ছবির অন্যান্য চরিত্রে রয়েছেন আয়ুষ দাস এবং অনুমিতা দত্ত।

Advertisement

পরিচালকের সঙ্গে ছবির চিত্রনাট্য লিখেছেন অতনু। প্রযোজনায় ইমেজ এন্টারটেনমেন্ট। পরিচালক জানালেন, ছবিটি আগামী বছরের শুরুতে মুক্তি পেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন