Sania Mirza-Shoaib Malik Divorce

ঘর ভেঙেছেন সানিয়া-শোয়েবের, অভিযোগ নিয়ে মুখ খুললেন পাকিস্তানি অভিনেত্রী আয়েশা

সানিয়ার স্বামীর সঙ্গে সম্পর্কে ছিলেন পাকিস্তানি অভিনেত্রী? অবশেষে মুখ খুললেন আয়েশা ওমর।

Advertisement

সংবাদ সংস্থা

পেশোয়ার, পাকিস্তান শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:২০
Share:

সানিয়া-শোয়েবের বিচ্ছেদের নেপথ্যে আয়েশা, মুখ খুললেন অভিনেত্রী গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সানিয়া মির্জা ও শোয়েব মালিকের সুখের সংসারে ভাঙন ধরেছে সম্প্রতি। বিয়ে ভাঙতে চলেছে এই প্রাক্তন টেনিস তারকার। সানিয়া-শোয়েবের সম্পর্কে ঢুকেছেন তৃতীয় ব্যক্তি। সেই কারণেই যত ঝামেলা। তাঁদের দু’জনের মধ্যে ঝামেলার কারণ হলেন পাকিস্তানি অভিনেত্রী আয়েশা ওমর। ২০২১ সালে একটি ম্যাগাজিনের ফোটোশুটে একে অপরের কাছাকাছি আসেন আয়েশা-শোয়েব। ফোটোশুটের ছবিতে শোয়েব এবং আয়েশাকে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল। তখন থেকেই জল্পনা, তাঁদের মধ্যে কোনও ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠেছে কি না! এর মাঝে সানিয়ার স্বামীর সঙ্গে সম্পর্কের খবরে মুখ খুললেন পাকিস্তানি অভিনেত্রী আয়েশা।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে শোয়েবের প্রসঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন সম্পর্কে জিজ্ঞাসা করা হলে অভিনেত্রী বলেন, ‘‘আমি কোনও দিনও কোনও বিবাহিত পুরুষের প্রতি আকৃষ্ট হই না। এ কথা সকলের জানা।’’ পাশাপাশি অভিনেত্রী তাঁর ও শোয়েবের সম্পর্ক নিয়ে বলেন, ‘‘এই খবর তো এখন কাঁটাতার পেরিয়ে গিয়েছে।’’

২০১০ সালের ১২ এপ্রিল তাঁদের বিয়ে হয়। ক্রীড়া জগতের অন্যতম জনপ্রিয় দম্পতি হিসাবে পরিচিত তাঁরা। ১২ বছরের দাম্পত্য তাঁদের। সানিয়া-শোয়েবের বিচ্ছেদের গুঞ্জন রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে। তবে শুধু আয়েশা নয়, গত বছর শোয়েবের সঙ্গে প্রেমের সম্পর্কে নাম জড়ায় পাকিস্তানের আরও এক খ্যাতনামী অভিনেত্রী মাহিরা খানের।

Advertisement

সানিয়া-শোয়েবের সম্পর্কে বিচ্ছেদের নেপথ্যে কে? এই জল্পনা দানা বাঁধে বিভিন্ন মহলে। সম্প্রতি এই প্রসঙ্গে সাফাই দিলেন আয়েশা। শোয়েবকে তাঁর দাম্পত্য নিয়ে প্রশ্ন করা হলে ব্যক্তিগত ব্যাপার বলেই এড়িয়ে গিয়েছেন ক্রিকেট তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন