Entertainment News

প্রিয়ঙ্কা-নিকের রিসেপশনে নিমন্ত্রিত ছিলেন কোন টলিউড তারকা?

গ্র্যান্ড রিসেপশনে টলিউডের এক তারকা আমন্ত্রিত ছিলেন। তিনি কে জানেন?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০১৮ ১৩:১১
Share:

রিসেপশনে নবদম্পতি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

২০১৮-এর সেরা বিয়ের মধ্যে অন্যতম প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়ে। জোধপুরে বিয়ে এবং দিল্লি, মুম্বইতে পর পর রিসেপশনের আয়োজন করেছিলেন দম্পতি। আর সেই গ্র্যান্ড রিসেপশনে টলিউডের এক তারকা আমন্ত্রিত ছিলেন। তিনি কে জানেন?

Advertisement

এই রাজকীয় রিসেপশনে টলিউড থেকে আমন্ত্রণ পেয়েছিলেন পল্লবী চট্টোপাধ্যায়। ঐতিহ্যবাহী পোশাকে সেজে হাজিরও হয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সেই রিসেপশনের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী স্বয়ং।

প্রিয়ঙ্কার মা মধু চোপড়ার সঙ্গে ছবি শেয়ার করে পল্লবী লিখেছেন, ‘আমন্ত্রণের জন্য ধন্যবাদ মিসেস মধু চোপড়া। আমার পরিচিত সুন্দর মহিলাদের মধ্যে অন্যতম।’ নবদম্পতির সঙ্গেও ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পল্লবী।

Advertisement

আরও পড়ুন, দেখুন মহুয়া-অরিত্রর বিয়ের ফোটো অ্যালবাম

ডিসেম্বরের ১ এবং ২ তারিখ জোধপুরের উমেদ ভবনে খ্রিস্টান এবং হিন্দু মতে বিয়ে করেন প্রিয়ঙ্কা-নিক। ৪ ডিসেম্বর তাঁদের দিল্লির রিসেপশনে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ১৯ ডিসেম্বর মুম্বইতে বন্ধু, আত্মীয়দের জন্য রিসেপশনের আয়োজন করেছিলেন নবদম্পতি। তবে হনিমুনের পরিকল্পনা নিয়ে এখনই মুখ খুলতে নারাজ এই জুটি।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন