Sagnik Chakraborty

Pallavi Dey Death Mystery: ও চা করে ডেকে না দিলে ঘুম ভাঙে না আমার, লজ্জায় লাল হয়ে সাগ্নিককে নিয়ে বলেছিলেন পল্লবী

সকাল থেকে রাত পর্যন্ত কী ভাবে সময় কাটে তাঁর? সাগ্নিকের সঙ্গে কী কী করেন তিনি? এ সবের উত্তর দিয়েছিলেন ‘মন মানে না’র নায়িকা, প্রয়াত পল্লবী দে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২২ ১৯:৩৭
Share:

পল্লবী এবং সাগ্নিক

খুব সকালে ঘুম থেকে উঠতে পারতেন না প্রয়াত অভিনেত্রী পল্লবী দে। কষ্ট হত। কিন্তু তাঁর লিভ-ইন সঙ্গী সাগ্নিক চক্রবর্তী নাকি তাঁর এই সমস্যার সমাধান করে দিয়েছিলেন। আগে এক সাক্ষাৎকারে সে কথা নিজেই জানিয়েছিলেন পল্লবী।

এক সাক্ষাৎকারে পল্লবী তাঁর জীবনের খুঁটিনাটি ফাঁস করেছিলেন। সকাল থেকে রাত পর্যন্ত পল্লবী কী করেন, সেই নিয়ে বলার সময়ে তিনি জানিয়েছিলেন, খুব সকালে ঘুম ভাঙত না তাঁর। তার পরে লজ্জায় লাল হয়ে সাগ্নিকের নাম না নিয়ে বলেছিলেন, ‘‘আমার সঙ্গে যিনি থাকেন, তিনি চা করে এনে আমাকে ঘুম থেকে ডেকে না দিলে উঠতে পারি না। তার পর আমার প্রত্যেকটা জিনিসই তিনি করে দেন। আমার ব্যাগ গোছানো থেকে, আমার জামাকাপড় বের করে দেওয়া। আমার টিফিনটাও উনিই করে দেন। তার পরে উনি আমাকে সেটে ছেড়ে নিজের কাজে যান।’’

Advertisement

সেটে এসে শ্যুটিংয়ের মাঝে রিল বানিয়ে, বই পড়ে, কলাকুশলীদের সঙ্গে আড্ডা মেরে সময় কাটাতেন পল্লবী। ‘প্যাক আপ’ হয়ে যাওয়ার পরে তিনি বাড়ি যাওয়ার পথে গাড়িতে যেতে যেতেই ইউটিউবে বিভিন্ন রান্নার ভিডিয়ো দেখে নিতেন। তাঁর কথাতেই জানা গিয়েছিল, সাগ্নিককে ফোন করে উপকরণগুলি কিনে রাখতে বলতেন। বাড়ি ফিরে তিনি নিজেই বিভিন্ন রান্না করতেন। রান্না করতে খুবই ভালবাসতেন পল্লবী। রান্না করে খাওয়া, খাওয়ানো— খুবই পছন্দ ছিল তাঁর। নিজেই সে কথা বলেছিলেন প্রয়াত নায়িকা।

পল্লবী বলেছিলেন, ‘‘আমরা কাজের চাপে একে অপরকে সময় দিতে পারি না, তাই এই রাতের সময়টুকুই আমরা একসঙ্গে রান্নাবান্না করি। আমরা খুব মজা করে এই সময়টা কাটাই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন