Pallavi Dey

Pallavi dey death: নতুন কাজ না আসায় দুশ্চিন্তায় ছিলেন পল্লবী! পুলিশের কাছে দাবি লিভ-ইন সঙ্গী সাগ্নিকের

যদিও পল্লবীর ঘনিষ্ঠ মহলের দাবি, পেশাগত দিক থেকে তাঁর কোনও সমস্যাই ছিল না। ভাল কাজ করছিলেন। হাতে পর পর কাজও আসছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২২ ২২:১০
Share:

অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যু ঘিরে ঘনাচ্ছে রহস্য। ফাইল চিত্র

পল্লবী দে-র অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় রবিবার থেকেই দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁর লিভ-ইন সঙ্গী সাগ্নিক চক্রবর্তীকে। তাঁকে জিজ্ঞাসাবাদ করে ইতিমধ্যেই একাধিক তথ্য হাতে এসেছে তদন্তকারীদের। ওই জিজ্ঞাসাবাদের সময়েই সাগ্নিক পুলিশকে জানিয়েছেন, হাতে কাজ না থাকায় বেশ কয়েক দিন ধরেই হতাশায় ভুগছিলেন পল্লবী। এরই সঙ্গে অভিনেত্রীর মাথায় ঋণ শোধের চাপও ছিল।

পুলিশ সূত্রে খবর, সাগ্নিক জানিয়েছে, অনেক দিন ধরেই হাতে নতুন কোনও কাজ আসছিল না পল্লবীর। তার উপর বাজারে দেনা। কয়েক দিন আগেই ক্রেডিট কার্ডে সোনার গয়না কিনেছিলেন অভিনেত্রী। পেশা এবং আর্থিক সমস্যা— সব মিলিয়ে দুশ্চিন্তায় ভুগছিলেন তিনি।

Advertisement

যদিও পল্লবীর ঘনিষ্ঠ মহলের দাবি, পেশাগত দিক দিয়ে তাঁর কোনও সমস্যাই ছিল না। হাতে পর পর কাজও আসছিল। সহ-অভিনেতা ভরত কলের কথায়, ‘‘আমি তো বুঝতেই পারছি না, ও (পল্লবী) কেন আত্মহত্যা করল? ভাল কাজ করছিল। পর পর কাজও আসছিল। কী এমন সমস্যা হল?’’

প্রসঙ্গত, সাগ্নিকের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার দেওয়ার অভিযোগ তুলে পুলিশের কাছে এফআইআর দায়ের করেছে পল্লবীর পরিবার। তাদের দাবি, অন্য এক তরুণীর সঙ্গে সম্পর্ক বজায় রাখতে মেয়েকে ‘খুন’ করেছেন সাগ্নিক। শুধু তাই নয়, অভিনেত্রীর উপার্জিত লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করারও উদ্দেশ্য ছিল তাঁর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন