citizens response

Covid Help: শয্যা বাড়ানো হল ‘সিটিজেন্স রেসপন্স’-এ, নেটমাধ্যমে ছবি দিলেন অনুপম-পত্নী পিয়া

পরমব্রত জানিয়েছিলেন, রোগীরা যত ক্ষণ না হাসপাতালের শয্যা পাচ্ছেন, তত ক্ষণ তাঁদের অক্সিজেনের ব্যবস্থা করা হচ্ছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২১ ২৩:১৯
Share:

‘সিটিজেন্স রেসপন্স’-এর ‘সেফ হোম’

৮ মে থেকে চালু হয়েছে ‘সিটিজেন্স রেসপন্স’-এর ‘সেফ হোম’। প্রথমে ৫টি শয্যা দিয়ে শুরু হলেও ১০ দিনের মধ্যে আরও দু’টি শয্যার ব্যবস্থা করে ফেলেছেন উদ্যোক্তারা। গায়ক অনুপম রায়ের স্ত্রী পিয়া চক্রবর্তী সে খবর জানালেন টুইটারে।

Advertisement

তন্ময় ঘোষ, অনুপম রায়, পিয়া চক্রবর্তী, ঋদ্ধি সেন, ঋতব্রত মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়-সহ যাদবপুরের বেশ কিছু ছাত্রছাত্রী মিলে ‘সিটিজেন্স রেসপন্স’-এর উদ্যোগ নিয়েছেন। সঙ্গে রয়েছে ‘বাংলা সংস্কৃতি মঞ্চ’ এবং স্বেচ্ছাসেবী সংস্থা ‘হেডস’। পাটুলির ক্লাব ঘরে চলছে মানুষের সেবা। আনন্দবাজার ডিজিটালকে পরমব্রত জানিয়েছিলেন, রোগীরা যত ক্ষণ না হাসপাতালের শয্যা পাচ্ছেন, তত ক্ষণ তাঁদের অক্সিজেনের ব্যবস্থা করা হচ্ছে সেখানে। সঙ্গে থাকছেন চিকিৎসকের একটি দল। যার নেতৃত্ব দিচ্ছেন ডা: পূর্ণব্রত গুণ।

Advertisement

সেই ‘সেফ হোম’-এর ছবি পোস্ট করেছেন পিয়া চক্রবর্তী। দেখা যাচ্ছে, সবুজ চাদরে ঢাকা বিছানা রাখা পর পর। পাশে একটি করে অক্সিজেনের সিলিন্ডার। শয্যার সংখ্যা ৫ থেকে ৭ হয়েছে বলে জানালেন পিয়া। পোস্টের নীচে মন্তব্য বাক্সে ‘সিটিজেন্স রেসপন্স’-এর নম্বরগুলিও দিয়ে দিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন