parambrata chatterjee

Parambrata Chatterjee: পাহাড়ে পরমব্রত, সুখ-দুঃখ-ভালবাসায় উদার হওয়ার উপলব্ধি অভিনেতার

বৃষ্টি আর কুয়াশার আচ্ছাদনে কালিম্পং। কাজের ফাঁকে সেই আমেজ গায়ে মেখে নিচ্ছেন পরমব্রত। ছবিও দিয়েছেন ইনস্টাগ্রামে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২১ ২২:০২
Share:

পরমব্রত চট্টোপাধ্যায়।

শুরু হল সপ্তাশ্ব বসুর নতুন ছবি ‘জতুগৃহ’-র শ্যুট। বনি সেনগুপ্ত,পরমব্রত চট্টোপাধ্যায়, অংশু বাচকে নিয়ে কালিম্পংয়ে কাজ শুরু করলেন পরিচালক। জুনের শুরুর দিকে ছবির শ্যুট করার কথা ছিল। কিন্তু লকডাউনের জন্য সেই পরিকল্পনা বাতিল হয়ে যায়। শ্যুটিংয়ের অনুমতি মিলতেই কাজ শুরু হল। এখন পাহাড়ি এলাকা বৃষ্টির সমস্যা চলছেই। সেই কথা মাথায় রেখে সব প্রস্তুতি নিয়ে চলছে কাজ।

Advertisement

বৃষ্টি আর কুয়াশার আচ্ছাদনে কালিম্পং। কাজের ফাঁকে সেই আমেজ গায়ে মেখে নিচ্ছেন পরমব্রত। ছবিও দিয়েছেন ইনস্টাগ্রামে। দেখা যাচ্ছে, কোনও এক বারান্দা থেকে বাইরের দিকে তাকিয়ে রয়েছেন অভিনেতা। সঙ্গে লিখেছেন, “পাহাড়ের বৃষ্টি, কুয়াশা কথা বলতে পারে। ওরা জীবনের সুখ, দুঃখ, ভালবাসায় উদার হতে বলে।” পরিচালক জানিয়েছেন, ‘হরর’ ঘরানার এই ছবিতে ‘ফাদার জোসেফ’-এর ভূমিকায় দেখা যাবে পরমব্রতকে। অতীতে ‘পরী’ বা ‘বুলবুল’-এর মতো ছবিতে পরমব্রত অভিনয় করেছেন। কিন্তু বাংলা ছবিতে ‘জোসেফ’-এর মতো চরিত্রে তাঁকে আগে দেখা যায়নি। তাই পরমব্রতকে এই চরিত্রে ভেবেছিলেন সপ্তাশ্ব।

Advertisement
আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন