parambrata chatterjee

Parambrata-: মুম্বই গিয়ে ‘মানিকতলা’-র খোঁজে পরমব্রত! তানিয়া পেলেন জোড়া ‘স্যুটেবল বয়’?

নতুন সিরিজের অভিনেতা তালিকা যদিও বলছে, তানিয়া ভাগ্যবতী। তিনি জোড়া ‘স্যুটেবল বয়’ পেয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২১ ১১:৩৪
Share:

তানিয়ার সঙ্গে পরমব্রত।

নেটমাধ্যম সরগরম, মুম্বই গিয়ে নাকি মানিকতলার খোঁজ পেয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। তানিয়া পেয়েছেন এক জোড়া 'সুটেবল বয়'!

ধাঁধা লাগছে? পরমব্রত চট্টোপাধ্যায়ের মঙ্গলবারের সামাজিক পাতা আংশিক সমাধান বাতলেছে। ‘দ্য গার্ল’ ওয়েব সিরিজে তানিয়া মানিকতলার সঙ্গে তিনি জুটি বেঁধেছেন। চলতি বছরের জুন মাসে সেই সিরিজের শ্যুট শুরু হয়েছিল। অতিমারির দ্বিতীয় ঢেউ, লকডাউনের কারণে সেই কাজে সাময়িক ছেদ পড়েছিল। সম্প্রতি পরমব্রত মুম্বইয়ে। ফের তিনি শ্যুটে ব্যস্ত তানিয়ার সঙ্গে।

Advertisement

এত দিন কাজের পর আচমকাই অভিনেতার হুঁশ হয়েছে, তাঁর সঙ্গে তানিয়ার একটিও ছবি নেই! তাই তানিয়ার সঙ্গে একটি নিজস্বী তুলে তা পোস্ট করেছেন ফেসবুকে। সেখানেই তানিয়ার পদবি দেখে পাঁচ হাজারেরও বেশি নেটাগরিক একই সঙ্গে বিস্মিত এবং মজার সন্ধান পেয়েছেন। কেউ বলেছেন, মুম্বইয়ে গিয়ে মানিকতলার খোঁজ পেয়েছেন পরমব্রত। অনেকের অনুরোধ, পরমব্রত যেন তানিয়াকে কলকাতার মানিকতলায় ঘুরিয়ে নিয়ে যান। জনৈকের রসিকতা, তানিয়া নিজের পদবিতেই এক টুকরো কলকাতাকে নিয়ে ঘুরছেন!

তার মধ্যেই এক জনের কৌতূহল, তানিয়ার ‘স্যুটেবল বয়’ কি পরম? ‘দ্য গার্ল’-এর আগে অভিনেত্রীকে মীরা নায়ারের ‘আ স্যুটেবল বয়’-এ দেখা গিয়েছে। সেই দিক উল্লেখ করেই নেটাগরিক রসিকতা করেছেন। নতুন সিরিজের অভিনেতা তালিকা যদিও বলছে, তানিয়া ভাগ্যবতী। তিনি জোড়া ‘স্যুটেবল বয়’ পেয়েছেন। পরমব্রত ছাড়াও এই সিরিজে অভিনয় করছেন যিশু সেনগুপ্ত। নেটাগরিকের এই রসিকতার জবাবও রয়েছে মন্তব্য বিভাগে। এক জন স্পষ্ট জানিয়েছেন, নিজস্বীতে রয়েছেন পরমব্রত। তাই তানিয়ার ‘আ স্যুটেবল বয়’ পরমব্রত ছাড়া আর কেউ নয়।

Advertisement

প্রসঙ্গত, অ্যামাজন প্রাইমের নতুন সিরিজের পরিচালক দেবালয় ভট্টাচার্য। পরমব্রত-তানিয়া-যিশু ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বিনয় পাঠক, জারিনা ওয়াহব, সমীর সোনি। ছবির কাহিনি, চিত্রনাট্যকার প্রবীণ প্রযোজক অরিন্দম মিত্র। ‘দ্য গার্ল’-এর হাত ধরেই হিন্দি ওয়েব সিরিজের দুনিয়ায় পা রাখছেন বাংলা ওয়েব সিরিজ ‘চরিত্রহীন’-খ্যাত পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন