Parineeti Chopra

বিয়ের পর প্রথম বড়দিন, সাংসদ স্বামীকে নিয়ে কোথায় গেলেন পরিণীতি চোপড়া?

বিয়ের বয়স তিন মাস। মধুচন্দ্রিমায় যাওয়ার সময় হয়নি। এ বার বড়দিনে কোথায় গেলেন রাঘব-পরিণীতি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২৩ ১৮:৫৯
Share:

রাঘব-পরিণীতি। ছবি: সংগৃহীত।

২৪ সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুরে গাঁটছড়া বাঁধেন রাঘব চড্ডা ও পরিণীতি চোপড়া। বিয়ের পর প্রায় তিন মাস পেরিয়ে গিয়েছে। এই তিন মাস নিজের ছবির কাজ নিয়ে ব্যস্ত ছিলেন পরিণীতি। অন্য দিকে রাঘব ব্যস্ত ছিলেন নিজের কর্মক্ষেত্রে। তবে বড়দিনে লম্বা ছুটিতেই। বেড়িয়ে পড়েছেন মধুচন্দ্রিমায়। দম্পতি হিসেবে প্রথম বড়দিন। দেশ নয় এই ক’দিন তাঁরা কাটাবেন লন্ডনে।

Advertisement

লন্ডনের রাস্তায় স্বামীকে জড়িয়ে ছবি দিয়ে পরিণীতি লেখেন, ‘‘আমার সারাজীবনের সান্তা।’’ আসলে লন্ডনের সঙ্গে অনেক স্মৃতি জড়িয়ে রাঘব-পরিণীতির। তাঁদের আলাপ পর্বের শুরুটাই হয় সেখানে। দিল্লি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন রাঘব। তার পর উচ্চশিক্ষার জন্য যান ইংল্যান্ডে। লন্ডন স্কুল অফ ইকনমিক্স থেকে পাশ করে ফেরেন তিনি। তার পরে রাজনীতিতে যোগ দেন। পরিণীতি নিজেও বিলেতে পড়াশোনা করেছেন। তিনি ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টার বিজ়নেস স্কুলের প্রাক্তনী। বিদেশে পড়াশোনার সময়েই কি দু’জনের বন্ধুত্বের সূত্রপাত। পরিণীতি, রাঘবের বন্ধুত্ব দীর্ঘ দিনের। সময়ের সঙ্গে সঙ্গে বন্ধুত্ব প্রেমে পরিণত হয়। শেষেমেশ চলতি বছর গাঁটছড়া বাঁধেন তাঁরা। রাঘবের সঙ্গে সুখে সংসার করছেন পরিণীতি। সেই কথা বিয়ের পর থেকে বিভিন্ন সময় জানিয়েছেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন