Entertainment News

জীবনের গোপন কথা শেয়ার করলেন পরিণীতি!

২০১৬-এ একঝাঁক বলি তারকা মার্কিন মুলুকে ট্যুরে গিয়েছিলেন। সেই দলে পরিণীতির সঙ্গে ছিলেন আলিয়া ভট্ট, ক্যাটরিনা কাইফ, আদিত্য রায় কপূর, বরুণ ধবন, সিদ্ধার্থ মলহোত্র, কর্ণ জোহর প্রমুখ। সেখানে গিয়ে নাকি প্রথম মদ্যপানের অভিজ্ঞতা হয় পরিণীতির।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ অগস্ট ২০১৭ ১৭:১০
Share:

পরিণীতি চোপড়া। ছবি: পরিণীতির ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

প্রত্যেকের জীবনেই কিছু সিক্রেট থাকে। কখনও তা প্রকাশ্যে আসে, কখনও নয়। কিন্তু সেই সিক্রেট যদি নিজেই শেয়ার করেন কোনও তারকা? ঠিক এমনটাই হয়েছে। সম্প্রতি পরিণীতি চোপড়া শেয়ার করেছেন তাঁর জীবনের একটু গোপন কথা।

Advertisement

আরও পড়ুন, ‘টলিউড বড় অদ্ভুত, কেউ কারও ভাল চায় না’

২০১৬-এ একঝাঁক বলি তারকা মার্কিন মুলুকে ট্যুরে গিয়েছিলেন। সেই দলে পরিণীতির সঙ্গে ছিলেন আলিয়া ভট্ট, ক্যাটরিনা কাইফ, আদিত্য রায় কপূর, বরুণ ধবন, সিদ্ধার্থ মলহোত্র, কর্ণ জোহর প্রমুখ। সেখানে গিয়ে নাকি প্রথম মদ্যপানের অভিজ্ঞতা হয় পরিণীতির। সম্প্রতি নেহা ধুপিয়ার একটি টক শো-তে এসে নায়িকা বলেন, ‘‘আমাদের স্বপ্নের টিম ছিল সেটা। সবাই পার্টির মুডে ছিল। আমরা একটা ক্লাবে গিয়েছিলাম। সবাই জোর করছিল, ড্রিঙ্ক করতেই হবে। তারপর আলিয়া আর আদিত্য জোর করায় ড্রিঙ্ক করেছিলাম। গন্ধ, স্বাদ কোনওটাই ভাল লাগেনি আমার।’’

Advertisement

আরও পড়ুন, ‘এটা আমার শরীর, আমার ছবি নিয়ে কাদের এত সমস্যা?’

তারপর? পরিণীতি জানিয়েছেন, কিছু ক্ষণ পর বন্ধুরা জানতে চেয়েছিলেন, তিনি ঠিক আছেন তো? তাঁর সে মুহূর্তে কোনও সমস্যা হয়নি। তবে সেই রাত থেকে পরের দিন সকাল ছ’টা পর্যন্ত নাকি নেচে গিয়েছিলেন পরিণীতি। তাঁর কথায়, ‘‘তারপর থেকে ওরাই আমার অ্যালকোহল লাইফস্টাইল স্টার্ট করিয়ে দিয়েছিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন