Parno Mitra

Parno Mitra: খারাপ মন্তব্যের দুর্গন্ধে ঘর ভরে যাবে, কেন এ কথা লিখলেন পার্নো?

খোলা চুল, উজ্জ্বল ঠোঁট। সাদা-কালো ছবিতেও অভিনেত্রী নেটমাধ্যমে যেন আগুন জ্বালিয়ে দিয়েছেন। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২১ ১৮:০৫
Share:

পার্নো মিত্র।

চূড়ান্ত সাহসী পার্নো মিত্র! সপ্তাহের প্রথম দিন সোমবারে একটি ছবি দিয়েছেন তিনি নেটমাধ্যমে। সেই ছবিতে তাঁর বক্ষভাঁজ স্পষ্ট। একই সঙ্গে অভিনেত্রীর বসার ভঙ্গিও যথেষ্ট সাহসী। পা ছড়িয়ে টুলের উপর রানির মতোই তিনি বসে আছেন। পরনে টাইট জিনস, অন্তর্বাস স্টাইলের টপ। খোলা চুল, উজ্জ্বল ঠোঁট। সাদা-কালো ছবিতেও অভিনেত্রী নেটমাধ্যমে যেন আগুন জ্বালিয়ে দিয়েছেন।

Advertisement

ছবির সঙ্গে তাল মিলিয়ে বিস্ফোরক মন্তব্যও করেছেন তিনি। পার্নো যেন জানেন, এই ছবি দেখে কটূক্তির বন্যা বইবে। তাই আগেভাগেই মুখবন্ধে নেটাগরিকদের সতর্ক করেছেন, ‘জানি কটূক্তি করবেন। আপনাদের খারাপ মন্তব্যের দুর্গন্ধে ঘর ভরে যাবে। তাই আগেভাগেই রুম ফ্রেশনার এনে রেখেছি!’

পার্নোর এই কথাতেই যেন জাদু লুকিয়ে। কটূক্তি দূরে থাক, নেটাগরিকেরা প্রাণখুলে প্রশংসা করেছেন অভিনেত্রীর। কেউ বলেছেন, পার্নোর সারল্য তাঁকে আকৃষ্ট করে। কারওর দাবি, ছবিতে অভিনেত্রী সাহসী-সুন্দরী। বেশির ভাগ নেটাগরিকেরা মনের ভাব প্রকাশ করতে গিয়ে আগুনের চিহ্ন ব্যবহার করেছেন। অর্থাৎ, পার্নো যেন ছবির মাধ্যমে আগুন ধরিয়ে দিয়েছেন। সাহসী মুখবন্ধ লিখেও প্রচুর সমর্থন পেয়েছেন তিনি।

Advertisement

তা হলে কি পার্নোর মতো নিজেকে সঠিক ভাবে প্রকাশ করতে জানলে কটূক্তিও প্রশংসায় পরিণত হবে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন