Entertainment News

‘ক্যামেরার পিছনে কী কী হয়, এ বার সেটাই দেখাব’

এক ঝাঁক তারকা নিয়ে দুর্গা পুজোর বক্স অফিসে আসছে মৈনাকের ‘চলচ্চিত্র সার্কাস’। অভিনেতা, পরিচালক, অভিনেত্রী, সুরকার, ক্যামেরা পার্সন, স্পটবয় থেকে শুরু করে একটা ছবি তৈরি করার সব কারিগরকেই অনস্ক্রিন দেখবেন দর্শক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৭ ১৫:৪৭
Share:

পায়েল সরকার। ছবি: পায়েলের টুইটার অ্যাকাউন্টের সৌজন্যে।

সার্কাস মানে তাঁর কাছে একটা এন্টারটেনমেন্ট প্যাকেজ, একটা ইমোশনাল রোলার কোস্টার। তিনি অভিনেত্রী পায়েল সরকার। মৈনাক ভৌমিকের ‘চলচ্চিত্র সার্কাস’-এর অন্যতম বাজি পায়েল।

Advertisement

আরও পড়ুন, ‘বেডরুম থেকে মৈনাকের সঙ্গে আমার জার্নি শুরু’

পায়েলের কথায়, ‘‘শুটিং করতে গিয়ে ক্যামেরার পিছনে যা যা হয় সেটাও খুব এন্টারটেনিং। চলচ্চিত্র সার্কাসে ঠিক সেটাই দেখাব আমরা। এই যে এত গসিপ করি, তার কতটা সত্যি, কতটা নয় সেটাও বোঝা যাবে এই ছবিতে।’’

Advertisement

আরও পড়ুন, বিমানবন্দরেই নাচলেন করিশ্মা! সঙ্গে কে?

এক ঝাঁক তারকা নিয়ে দুর্গা পুজোর বক্স অফিসে আসছে মৈনাকের ‘চলচ্চিত্র সার্কাস’। অভিনেতা, পরিচালক, অভিনেত্রী, সুরকার, ক্যামেরা পার্সন, স্পটবয় থেকে শুরু করে একটা ছবি তৈরি করার সব কারিগরকেই অনস্ক্রিন দেখবেন দর্শক। পুরোটাই যেন একটা সার্কাস। সদ্য মুক্তি পেয়েছে এই ছবির গান। আপাতত অপেক্ষা ২২ সেপ্টেম্বর। সে দিন মুক্তি পেতে চলেছে ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন