Pearl V Puri

Pearl V Puri: রাতারাতি আমাকে অপরাধী বানিয়ে দেওয়া হয়, ধর্ষণের অভিযোগ নিয়ে মুখ খুললেন পার্ল

সোমবার ইনস্টাগ্রামে একটি বিবৃতির মাধ্যমে নিজের কথা সকলকে জানিয়েছেন অভিনেতা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২১ ২২:৪০
Share:

পার্ল ভি পুরী।

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছিলেন অভিনেতা পার্ল ভি পুরী। দু’সপ্তাহ আগে জামিন পান অভিনেতা। নীরবতা ভেঙে সোমবার ইনস্টাগ্রামে একটি বিবৃতির মাধ্যমে নিজের কথা সকলকে জানিয়েছেন অভিনেতা।

পার্ল জানিয়েছেন, গত দু’সপ্তাহ চরম হতাশার মধ্যে কাটিয়েছেন তিনি। কয়েক মাসে আগেই নিজের দিদাকে হারান অভিনেতা। এই শোক কাটিয়ে ওঠার আগেই মৃত্যু হয় তাঁর বাবার। এখানেই দুর্ভোগের শেষ নয়। অভিনেতার বাবার প্রয়াণের পর তাঁর মায়ের ক্যানসার ধরে পড়ে। সেই সময়ই তাঁর বিরুদ্ধে ‘ভয়াবহ’ অভিযোগ আসে। পার্ল লিখেছেন, ‘রাতারাতি আমাকে অপরাধী সাজিয়ে দেওয়া হল। সবটা ঘটল আমার মায়ের চিকিৎসা চলাকালীন।’

পার্লের দাবি, এই ঘটনা মানসিক ভাবে ভেঙে দিয়েছে তাঁকে। পাশাপাশি এই দুঃসময়ে যাঁরা পাশে থেকেছেন, তাঁদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। দেশের আইন ব্যবস্থা এবং ঈশ্বরের উপর ভরসা রাখছেন পার্ল। তাঁর বিশ্বাস, ‘সত্যের জয় হবে।’

Advertisement

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা পার্ল। প্রযোজক একতা কপূরের ঘনিষ্ঠ বলে পরিচিত তিনি। ‘নাগিন ৩’, ‘বেপনহা প্যায়ার’-এর মতো ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। তিনি গ্রেফতার হওয়ার পর করিশ্মা তন্না, অনীতা হাসনন্দানি, রাখী সবন্তের মতো তারকারা এগিয়ে এসেছিলেন তাঁর সমর্থনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন