কঙ্গনার সঙ্গে ঘনিষ্ঠ ছবি নিয়ে হৃত্বিকের পাশে সুজান

কঙ্গনা রানাওয়াতের সঙ্গে সম্পর্ক নিয়ে বিতর্কের মধ্যে অপ্রত্যাশিতভাবেই প্রাক্তন স্ত্রী সুজান খানকে পাশে পেয়ে গেলেন বলিউড নায়ক হৃত্বিক রোশন। প্রকাশিত হওয়া হৃতিক-কঙ্গনার ঘনিষ্ঠ ছবি নিয়ে এ বার প্রাক্তন স্বামীর পাশে দাঁড়ালেন সুজান। তিনি হৃত্বিকের সমর্থনে টুইট করেছেন, অনলাইনে কঙ্গনার সঙ্গে হৃতিকের আলিঙ্গনাবদ্ধ যে ছবি দেখা যাচ্ছে সেটি আসল নয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০১৬ ১০:৫৮
Share:

কঙ্গনা রানাওয়াতের সঙ্গে সম্পর্ক নিয়ে বিতর্কের মধ্যে অপ্রত্যাশিতভাবেই প্রাক্তন স্ত্রী সুজান খানকে পাশে পেয়ে গেলেন বলিউড নায়ক হৃত্বিক রোশন। প্রকাশিত হওয়া হৃতিক-কঙ্গনার ঘনিষ্ঠ ছবি নিয়ে এ বার প্রাক্তন স্বামীর পাশে দাঁড়ালেন সুজান। তিনি হৃত্বিকের সমর্থনে টুইট করেছেন, অনলাইনে কঙ্গনার সঙ্গে হৃতিকের আলিঙ্গনাবদ্ধ যে ছবি দেখা যাচ্ছে সেটি আসল নয়। ফটোশপে বদল করা ছবি এবং অসত্য ঘটনাকে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে। এই বিতর্কে তিনি হৃত্বিকের পাশে আছেন।
সম্প্রতি হৃত্বিক বারবার প্রমাণ করতে চেয়েছেন তাঁর সঙ্গে কোনওকালেই ঘনিষ্ঠ সম্পর্ক ছিল না কঙ্গনা রানাওয়াতের। কিন্তু ওই ছবি প্রকাশের পর বি-টাউন জুড়ে বিতর্ক শুরু হয়ে যায়। তবে সুজান হঠাত্ করেই হৃতিককে সাপোর্ট করায় আপাতত সকলেরই মুখ বন্ধ।

Advertisement

Advertisement

আরও পড়ুন...
হৃত্বিক-কঙ্গনার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন