Surya

সেট থেকে ফাঁস সুরিয়া এবং দিশা পটানির নতুন ছবির ঝলক, ক্ষেপে লাল নির্মাতারা!

এই প্রথম একসঙ্গে কাজ করছেন শিবা এবং সুরিয়া। অনেক স্বপ্ন মিশে রয়েছে তাঁদের নতুন তামিল ছবিতে, যার নাম এখনও অবধি ‘সুরিয়া ৪২’। সদ্য কাজ শুরু হয়েছিল ছবিটির।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ২০:১৯
Share:

এই প্রথম একসঙ্গে কাজ করছেন দিশা এবং সুরিয়া।

শ্যুটিং সেট থেকে ফাঁস হয়ে গেল ছবির লুক। দিশা পটানি এবং সুরিয়া অভিনীত সেই প্রকল্পের নাম আপাতত রাখা হয়েছিল ‘সুরিয়া ৪২’। নেট মাধ্যমে হঠাৎ ভাইরাল সে ছবির ঝলক। যদিও নির্মাতারা সবাইকে অনুরোধ করে চলেছেন, কেউ যেন ফাঁস হওয়া ছবি বা ভিডিয়ো আরও শেয়ার না করেন। এ ধরনের ঘটনার শিকার হওয়ার হাত থেকে সিনেমাকে বাঁচানোর আকুতি জানাল স্টুডিয়ো গ্রিন প্রযোজনা সংস্থা।

Advertisement

ফাঁস হওয়া ছবিতে দিশা পরে আছেন গোলাপি পোশাক। দেখা যাচ্ছে পরিচালক শিবাকেও। আর একটি ফাঁস হওয়া ভিডিয়োতে সমুদ্রপাড়ের এক রেস্তরাঁর দৃশ্য। কে বা কারা সেট থেকে ছড়িয়ে দিয়েছেন এগুলি বোঝা যাচ্ছে না। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে একটি বিবৃতি পোস্ট করেছে স্টুডিয়ো গ্রিন। তাতে লেখা, ‘প্রতিটি কাজের পিছনে রক্ত জল করা শ্রম থাকে। আমরা ছবিটিকে শেষ করে বড় পর্দায় উপহার দিতে চাই। দয়া করে আপনার হাতে আসা ছবি বা ভিডিয়ো নেটমাধ্যম থেকে সরিয়ে দিন। যদি কেউ কথা না শোনেন এবং এগুলি ছড়িয়ে দিতে থাকেন তা হলে তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ করতে আমরা বাধ্য হব’।

ফ্যান্টাসি ছবি ‘সুরিয়া ৪২’ পরিচালক শিবা এবং সুরিয়ার প্রথম সম্মিলিত সফর হতে চলেছে। তাঁরা দু’জনেই কাজটি নিয়ে আশাবাদী, অনেক স্বপ্ন জড়িয়ে রয়েছে। তাতে শুরুতে এমন বিঘ্ন আসবে ভাবেননি। বলিউড অভিনেত্রী দিশাও এই ছবি দিয়ে তামিল ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করতে চলেছেন।

Advertisement

যদিও এমন ঘটনা ‘সুরিয়া ৪২’-এর ক্ষেত্রে প্রথম নয়। এর আগে কমল হাসানের ছবি ‘বিক্রম’ এবং সম্প্রতি ‘বারিসু’ ছবির সেট থেকেও ভিডিয়ো ক্লিপ ফাঁস হয়ে গিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন