Pallavi Dey

Pallavi Dey Death Mystery: পল্লবী মৃত্যুরহস্য: থানায় ডেকে জেরা চলছে লিভ-ইন সঙ্গীকে, দু’জনেরই বাড়ি সাঁতরাগাছি

পল্লবীর সঙ্গী একটি বেসরকারি সংস্থায় কাজ করেন। পুলিশ সূত্রে খবর, অভিনেত্রীর সঙ্গী জানিয়েছেন রবিবার সকালে সিগারেট খেতে বাইরে গিয়েছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২২ ১৫:০১
Share:

গড়ফার ভাড়াবাড়ি থেকে উদ্ধার হয় অভিনেত্রীর ঝুলন্ত দেহ। ফাইল চিত্র।

গড়ফা থানায় এনে মৃত অভিনেত্রী পল্লবী দে-র লিভ-ইন সঙ্গীকে জিজ্ঞাসাবাদ শুরু করল পুলিশ। সূত্রের খবর, কিছু দিন আগে দু’জনে গড়ফার একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করেছিলেন। পুলিশ সূত্রে খবর, পল্লবীর সঙ্গী একটি বেসরকারি সংস্থায় কাজ করেন। পুলিশ সূত্রে খবর, টেলি অভিনেত্রীর সঙ্গী জানিয়েছেন রবিবার সকালে সিগারেট খেতে বাইরে গিয়েছিলেন তিনি। বাড়ি ফিরে দেখেন দরজা ভিতর থেকে বন্ধ। পরে দরজা ভেঙে ভিতরে ঢুকে তিনি পল্লবীর ঝুলন্ত দেহ দেখতে পান। তিনিই পুলিশে খবর দেন।

Advertisement

সূত্রের খবর, শনিবার এবং রবিবার দু’জনের মধ্যে কথাকাটাকাটি হয়েছিল। তবে কী নিয়ে কথা কাটাকাটি হয়, তা খতিয়ে দেখছে পুলিশ। তবে এখনও পর্যন্ত ঘরের ভিতর থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি বলে পুলিশ সূত্রে খবর। পল্লবীর ফেসবুক প্রোফাইল বলছে, ২০২১-এর ১৯ জুলাই তাঁর সম্পর্কের স্টেটাস ছিল ‘ইন আ রিলেশনশিপ’। জানা যাচ্ছে, পল্লবীর সঙ্গে ওই যুবকের সম্পর্ক প্রায় দেড় বছরের।

অন্য দিকে, পল্লবীর পরিবারের দাবি, আত্মহত্যা নয়, খুন করা হয়েছে তাদের মেয়েকে। যদিও নির্দিষ্ট কোনও নাম তাঁরা বলতে চাননি। অপেক্ষা করছেন ময়নাতদন্তের রিপোর্টের জন্য।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন