Tunisha Sharma

তুনিশার চিরকুট উদ্ধার সিরিয়ালের সেট থেকে! ২৫০টি চ্যাটে শীজ়ানের সঙ্গে তাঁর কথোপকথন ফাঁস

‘আলিবাবা: দস্তান-এ-কাবুল’ সিরিয়ালের শুটিং চলছিল। নায়ক-নায়িকা ছিলেন শীজ়ান আর তুনিশা। সেই ধারাবাহিকের সেটেই নিজেকে শেষ করে দিয়েছিলেন অভিনেত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ১৭:২১
Share:

সিরিয়ালের সেটে ঝুলন্ত দেহ উদ্ধার হয় অভিনেত্রী তুনিশার। এই ঘটনায় তাঁর সহ-অভিনেতা শীজ়ান খানকে দায়ী করেন অভিনেত্রীর মা। ফাইল চিত্র

অভিনেত্রী তুনিশা শর্মার মৃত্যুর ৫ দিন পর সিরিয়ালের সেট থেকে উদ্ধার হল একটি চিরকুট। যাতে লেখা, “আমাকে সহ-অভিনেত্রী হিসাবে পাওয়া ওর সৌভাগ্য।” সেই কাগজে তুনিশার নাম তো ছিলই, তাঁর প্রাক্তন প্রেমিক শীজ়ান খানেরও নাম ছিল।

Advertisement

যা দেখে তদন্তকারীদের অনুমান, তুনিশা তাঁর প্রেমিকের সম্পর্কেই এমন মন্তব্য করেছিলেন। সেই চিরকুট হাতে পেয়ে অভিনেত্রীর মৃত্যুরহস্য আরও তলিয়ে দেখছেন পুলিশকর্তারা।

‘আলিবাবা: দস্তান-এ-কাবুল’ সিরিয়ালের শুটিং চলছিল। নায়ক-নায়িকা ছিলেন শীজ়ান আর তুনিশা। সেই ধারাবাহিকের সেটেই নিজেকে শেষ করে দিয়েছিলেন তুনিশা। পুলিশ সূত্রে খবর, ঘটনার কিছু ক্ষণ আগেই তুনিশা আর শীজ়ানকে মেকআপ রুমের ভিতরে কথা বলতে দেখা গিয়েছিল। কোনও কিছু নিয়ে তর্কাতর্কি চলছিল তাঁদের মধ্যে। দু’জনকেই উত্তেজিত দেখাচ্ছিল। তার ১৫ মিনিটের মধ্যেই চরম সিদ্ধান্ত নিয়ে ফেলেন অভিনেত্রী। বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে গলায় ফাঁস দেন, এমনই জানাচ্ছে পুলিশ। এ ছাড়াও, তাঁদের কথোপকথনের ২৫০টি হোয়াটসঅ্যাপ পেজ বার করেছেন তদন্তকারীরা। সব চ্যাট খতিয়ে দেখা হচ্ছে। সে সবই নাকি তড়িঘড়ি ডিলিট করে দেওয়া হয়েছিল।

Advertisement

প্রেমের সম্পর্ক ভাঙার ১৫ দিন পর, গত ২৪ ডিসেম্বর সিরিয়ালের সেটে ঝুলন্ত দেহ উদ্ধার হয় ২০ বছরের তুনিশার। শুটিংয়ের বিরতির সময় বাথরুমে ঢুকে নিজেকে শেষ করে দেন অভিনেত্রী, এমনই জানান সহকর্মীরা। তাঁকে হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি। এ দিকে কন্যার মৃত্যুকে ‘আত্মহত্যা’ বলতে রাজি নন মা। তুনিশার সহ-অভিনেতা শীজ়ানের বিরুদ্ধে মৃত্যুর প্ররোচনা দেওয়ার অভিযোগ তোলেন তিনি। তাঁর দাবি, মাদক সেবন করতেন অভিনেতা। আরও একাধিক নারীর সঙ্গে সম্পর্কে থেকে তুনিশাকে ঠকিয়েছেন বলেও অভিযোগ। শুধু তা-ই নয়, তুনিশাকে বিয়ের প্রস্তাবও নাকি দিয়েছিলেন শীজ়ান। তুনিশার মায়ের অভিযোগের ভিত্তিতেই পুলিশ গ্রেফতার করেছিল শীজ়ানকে।

কেন বিচ্ছেদ করেছিলেন তুনিশার সঙ্গে? জিজ্ঞাসা করতেই প্রতি বার বয়ান বদলে ফেলছেন শীজ়ান। বুধবার শেষরাতে পুলিশ অফিসারের প্রশ্নের মুখে হাউহাউ করে কাঁদতে দেখা যায় তাঁকে। শীজ়ানের দাবি, দু’জনের বয়সের ফারাক অনেকটাই ছিল। যা পরিবার মেনে নেবে না। তাই বিচ্ছেদের রাস্তা নিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন