Raj Kundra

Raj Kundra: প্রমাণ নষ্ট করার চেষ্টা! রাজের ৪ কর্মচারীর বয়ান রেকর্ডের পর নতুন তথ্যের খোঁজে তদন্তকারীরা

রাজের বিরুদ্ধে ফেব্রুয়ারি মাসে এফআইআর দায়ের হওয়ার পরে তিনি অফিসের প্রত্যেককে পর্নোগ্রাফি সংক্রান্ত তথ্য মুছে ফেলতে বলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২১ ১৬:০৪
Share:

রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টি।

রাজ কুন্দ্রার বিরুদ্ধে সাক্ষী হয়েছেন তাঁরই ৪ কর্মচারী। তাঁরা প্রত্যেকেই ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর কর্মী। রাজের পর্ন ব্যবসা নিয়ে বিস্তারিত জানতে তাঁদের জিজ্ঞাসাবাদ করে মুম্বই পুলিশ।

তদন্তে প্রকাশ, রাজের বিরুদ্ধে ফেব্রুয়ারি মাসে এফআইআর দায়ের হওয়ার পরে তিনি অফিসের প্রত্যেককে পর্নোগ্রাফি সংক্রান্ত তথ্য মুছে ফেলতে বলেন। অনেক তথ্যপ্রমাণও নষ্ট করে ফেলা হয় সেই সময়। এক পুলিশ আধিকারিক মুম্বইয়ের সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “গুগল প্লে স্টোর এবং অ্যাপল স্টোর থেকে হটশটস অ্যাপ বাতিল হয়ে যাওয়ার পর, অন্য একটি অ্যাপ তৈরি করে পর্নোগ্রাফিক ভিডিয়ো আপলোড করার পরিকল্পনা করছিলেন রাজ। আমরা সে দিকটা খতিয়ে দেখছি।”

Advertisement


রাজের বিরুদ্ধে অভিযোগ, জিজ্ঞাসাবাদের সময়ে পুলিশের সঙ্গে সহযোগিতা করছেন না তিনি। ফলে মামলা কোন দিকে এগোবে, তার অনেকটা নির্ভর করছে রাজের এই ৪ কর্মচারীর বয়ানের উপর। পর্ন তৈরি এবং এই ব্যবসা চালানোর জন্য রাজ কী ভাবে টাকা বিনিয়োগ করতেন, সেই বিষয়ে তদন্ত করছে অপরাধ দমন শাখা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন