telegu movie

১৪ কেজির সোনার লেহঙ্গা পরে অভিনয় করলেন নায়িকা!

১৪ কেজি খাঁটি সোনার লেহঙ্গা। হ্যাঁ ঠিকই শুনেছেন, খাঁটি সোনার লেহঙ্গা। এটা কোনও ঐতিহাসিক যুগের লেহঙ্গা নয়। এক্কবারে হাল আমলের। আর সেই সোনার লেহঙ্গা পরে অভিনয় করলেন নায়িকা। এই খবরেই হইচই সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০১৬ ১৪:৫৬
Share:

এই ছবিই টুইটারে পোস্ট করেছেন প্রজ্ঞা। ছবি: টুইটার সৌজন্যে।

১৪ কেজি খাঁটি সোনার লেহঙ্গা। হ্যাঁ ঠিকই শুনেছেন, খাঁটি সোনার লেহঙ্গা। এটা কোনও ঐতিহাসিক যুগের লেহঙ্গা নয়। এক্কবারে হাল আমলের। আর সেই সোনার লেহঙ্গা পরে অভিনয় করলেন নায়িকা। এই খবরেই হইচই সোশ্যাল মিডিয়ায়। ২৬ বছরের প্রজ্ঞা জয়সওয়াল একটি তেলুগু ছবিতে অভিনয় করছেন। ছবির নাম ‘ওং নমঃ ভেঙ্কটেশ্বরায়া’। সেই ছবিতেই সোনার কাজ করা লেহঙ্গা পরে অভিনয় করেছেন প্রজ্ঞা। এমনটাই মনে করা হচ্ছে।

Advertisement

সেই ছবিতে তাঁর ফার্স্ট লুক শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকেই ইন্টারনেটে ভাইরাল প্রজ্ঞা এবং তাঁর পরণের সোনার লেহঙ্গা। এই ছবিটি পোস্ট করে প্রজ্ঞা লিখেছেন-‘১৪ কিলোগ্রামের সোনার লেহঙ্গা’। তাতেই কেল্লাফতে। সবার একটাই প্রশ্ন‚ প্রজ্ঞা কি সত্যিই ১৪ কেজি ওজনের সোনার লেহঙ্গা পরে আছেন? যাবতীয় আলোচনা এখন তা নিয়েই।

রাঘবেন্দ্র রাও পরিচালিত এই সিনেমা হরিরাম বাবা নামে এক ভক্তের জীবন কাহিনি নিয়ে। তিরুপতি তিরুমালা পীঠস্থানের দেবতা ভেঙ্কটেশ্বরায়ার এই ভক্ত ১৫০০ খ্রিস্টাব্দে প্রতিষ্ঠা করেন এক আশ্রম। তাঁর জীবনী নিয়েই সিনেমা। সিনেমায় প্রজ্ঞা কোন ভূমিকায় অভিনয় করছেন তা এখনও জানা যায়নি। তবে সবাই এখন আগ্রহী তাঁর পরণের সবুজ-সোনালি লেহঙ্গা নিয়ে।

Advertisement

আরও পড়ুন: ‘গার্লস পার্টি’তে রানি, ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন