প্রথম দিনই সাড়ে পাঁচ কোটি টাকার ব্যবসা করল ‘জয় গঙ্গাজল’

কথায় বলে, ‘মর্নিং শোজ দ্য ডে’। সেটাই আরও একবার প্রমাণ করলেন পিগি চপস। হিম শীতল কণ্ঠ, চোখে ক্ষমতার নজির— সব মিলিয়ে ব্যক্তিত্বে ভরপুর প্রিয়ঙ্কা চোপড়া, থুড়ি আভা মাথুর প্রথম দিনেই দর্শকদের মন জয় করে ফেললেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ০৫ মার্চ ২০১৬ ১৮:২০
Share:

কথায় বলে, ‘মর্নিং শোজ দ্য ডে’। সেটাই আরও একবার প্রমাণ করলেন পিগি চপস। হিম শীতল কণ্ঠ, চোখে ক্ষমতার নজির— সব মিলিয়ে ব্যক্তিত্বে ভরপুর প্রিয়ঙ্কা চোপড়া, থুড়ি আভা মাথুর প্রথম দিনেই দর্শকদের মন জয় করে ফেললেন। পরিচালক প্রকাশ ঝা-র ‘জয় গঙ্গাজল: দ্য এন্ড গেম’- প্রথম দিনই সাড়ে পাঁচ কোটি টাকার ব্যবসা করল। ২৫ কোটি টাকার ছবিটি যে বক্স অফিসে তুমুল সাফল্য পাবে সে আর বলার অপেক্ষা রাখে না।

Advertisement

জৌলুসহীন একজন কঠিন পুলিশ অফিসারের চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন নায়িকা। আর এটাই নাকি ছিল তাঁর ‘কোয়ান্টিকো’র নেট প্র্যাকটিস। সেখানে একজন এফবিআই এজেন্টের ভূমিকায় অভিনয় করেছেন প্রিয়ঙ্কা। এই ছবির পুলিশ অফিসারের চরিত্রের সঙ্গে যার ধারে ও ভারে অনেকটাই মিল। তাই ‘কোয়ান্টিকো’র শুটিংয়ে আমেরিকা পাড়ি দেওয়ার আগেই দারুণ হোমওয়ার্কের সুযোগ পেয়েছিলেন।

এই ছবিতে সুপারিন্টেনডেন্ট অফ পুলিশের ভূমিকায় অভিনয় করেছেন প্রিয়ঙ্কা। দুর্নীতিপরায়ণ এক বিধায়কের ভূমিকায় রয়েছেন মানব কৌউল। ছবিতে প্রিয়ঙ্কার সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছেন পরিচালকও।

Advertisement

আরও পড়ুন, ‘জয় গঙ্গাজল’-এর প্রোমোশনে নেই প্রিয়ঙ্কা, কেন জিজ্ঞেস করবেন না!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন