Entertainment News

‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’, টলিউডের নতুন গোয়েন্দা...

এ ছবিতে ঋত্বিক খবরের কাগজে সাংবাদিকতা করেন। স্টাফ রিপোর্টার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০১৯ ১৪:৩৩
Share:

‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’র প্রথম পোস্টার।

শান্তিলাল ভট্টাচার্যের থেকে পাওয়া ইমেল গতকাল রহস্য তৈরি করেছিল। শনিবার সকালে সমাধান হল সে রহস্যের। প্রতিম ডি গুপ্তর হাত ধরে টলিউডে আসছে নতুন গোয়েন্দা। শান্তিলাল ভট্টাচার্য।

Advertisement

ছবির নাম ‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’। মুক্তি পাবে আসন্ন অগস্টে। অভিনয় করবেন ঋত্বিক চক্রবর্তী, পাওলি দাম। অর্থাত্ ফিরছে ‘মাছের ঝোল’-এর সেই জুটি।

এ ছবিতে ঋত্বিক খবরের কাগজে সাংবাদিকতা করেন। স্টাফ রিপোর্টার। প্রতিমের কথায়, ‘‘চিত্রনাট্যের নাম ছিল ইঙ্ক। কিন্তু নামটা নিয়ে দর্শকদের মনে দ্বন্দ্ব থাকতে পারে। বাংলা নাকি ইংরেজি ছবি সেটা বুঝতে অসুবিধে হতে পারে। সে জন্য নামটা চেঞ্জ করলাম। আমি আশা করব শান্তিলালেল ফ্র্যাঞ্চাইজি তৈরি হবে। আর কারও কাছ থেকে কপিরাইট কিনতে হয়নি। এটা আমার নিজস্ব গল্প।’’

Advertisement

আরও পড়ুন, ‘বিবাহ অভিযান’-এর রহস্য ফাঁস করলেন জিত্…

গোয়েন্দার চরিত্রে প্রথমবার অভিনয় করবেন ঋত্বিক। তিনি বলেন, ‘‘গোয়েন্দার চরিত্র থেকেও স্ক্রিপ্টটা আমায় বেশি আকৃষ্ট করেছিল। এটা ইনভেস্টিগেটিভ থ্রিলার। কিন্তু মজার। আর প্রতিমের সঙ্গে এটা আমার চার নম্বর ছবি।’’

দেখুন, বিনোদনের নানা কুইজ

পাওলি শেয়ার করলেন, ‘‘প্রতিম আমার জন্য সব সময়ই দুর্দান্ত সব চরিত্র লেখে। এই ছবিটাও তার ব্যতিক্রম নয়।’’

ঋত্বিক-পাওলি ছাড়াও গৌতম ঘোষ, চিত্রাঙ্গদা, অম্বরীশ ভট্টাচার্যের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ হতে চলেছে ছবিটি। গানঘর সামলেছেন অর্ক।

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন