২০০ কোটির ক্লাবে ‘প্রেম রতন ধন পায়ো’

মাত্র ১৪ দিন। আর তার মধ্যেই ২০০ কোটির ক্লাবে এন্ট্রি নিল সলমন খানের ‘প্রেম রতন ধন পায়ো’। সূরজ বরজাতিয়া পরিচালিত এই ছবি তুমুল সাফল্য ছিনিয়ে নিল মুক্তির মাত্র দু’সপ্তাহের মধ্যেই। ১৬ বছর পর হিন্দি ছবির দুনিয়ায় জুটি বেঁধেছিল সলমন-সূরজ জুটি।

Advertisement
শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০১৫ ১৬:২০
Share:

মাত্র ১৪ দিন। আর তার মধ্যেই ২০০ কোটির ক্লাবে এন্ট্রি নিল সলমন খানের ‘প্রেম রতন ধন পায়ো’। সূরজ বরজাতিয়া পরিচালিত এই ছবি তুমুল সাফল্য ছিনিয়ে নিল মুক্তির মাত্র দু’সপ্তাহের মধ্যেই। ১৬ বছর পর হিন্দি ছবির দুনিয়ায় জুটি বেঁধেছিল সলমন-সূরজ জুটি। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইট করে এই সাফল্যের কথা জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘প্রেম রতন ধন পায়োর ব্যবসা ভারতে ২০০ কোটি টাকা ছাড়িয়ে গেল।’

Advertisement

২০১৪ সালের ছবি ‘কিক’-এর পর এটি সলমনের তৃতীয় ছবি যা ব্যবসার অঙ্কে ২০০ কোটি টাকা ছাড়িয়ে গেল। চলতি বছরেই মুক্তি পাওয়া তাঁর ‘বজরঙ্গি ভাইজান’ও এই ক্লাবের সদস্য হয়েছে। আর এই সাফল্যের পিছনে সল্লু মিঞার ক্যারিশমার কথা স্বীকার করে নিচ্ছেন পরিচালক। জুটি হিসেবে সলমন-সোনমকেও মনে ধরেছে দর্শকদের। এ ছাড়াও ছবিতে অনুপম খের, নীল নিতিন মুকেশ, আরমান কোহলি, স্বারা ভাস্করের অভিনয় প্রশংসিত হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন