পার্টির স্ট্রেসে হাসপাতালে সন্তানসম্ভবা রানি

অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হলেন রানি মুখোপাধ্যায়। সন্তানসম্ভবা হওয়ার পর বেশ আড়ালেই থাকছিলেন নায়িকা। মুম্বইতে নিজের বাড়ির দুর্গাপুজোতেও তাঁকে সামনে আসতে দেখা যায়নি। কিন্তু দিওয়ালির রোশনাইকে আর ‘না’ বলতে পারেন নি চোপড়া ঘরণী।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০১৫ ১৫:৫৬
Share:

অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হলেন রানি মুখোপাধ্যায়। সন্তানসম্ভবা হওয়ার পর বেশ আড়ালেই থাকছিলেন নায়িকা। মুম্বইতে নিজের বাড়ির দুর্গাপুজোতেও তাঁকে সামনে আসতে দেখা যায়নি। কিন্তু দিওয়ালির রোশনাইকে আর ‘না’ বলতে পারেন নি চোপড়া ঘরণী। বন্ধুদের সঙ্গে দিওয়ালিতে পার্টি করেছিলেন। সেই ধকলই সহ্য করতে পারেননি। গত সোমবার হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। জানা গিয়েছে, প্রচুর আওয়াজ এবং ধুলোতে রানির সমস্যা হচ্ছে। আগামী কয়েক মাস তাঁকে সম্পূর্ণ বেড রেস্টের পরামর্শ দিয়েছেন চিকিত্সকরা।

Advertisement

দিন কয়েক আগে প্রীতি জিন্টা, কর্ণ জোহর, ঐশ্বর্যা রাই বচ্চন, হৃতিক রোশনের সঙ্গে জমিয়ে আনন্দ করেছিলেন রানি। সেই ছবিই টুইটারে পোস্ট করে প্রীতি লিখেছিলেন, ‘মেয়েদের প্রেগন্যান্ট অবস্থায় সবচেয়ে সুন্দর দেখতে লাগে। ঠিক যেমন রানির এখন প্রেগন্যান্ট গ্লো এসেছে।’

সেই পার্টি মুডের পর রানি যে অসুস্থ হয়ে পড়বেন তা অবশ্য কেউই ভাবেননি। আপাতত তাঁর সুস্থ হয়ে ওঠার অপেক্ষায় দিন গুনছেন সকলে। সব কিছু ঠিক থাকলে আগামী বছরের প্রথম দিকেই সন্তানের জন্ম দেবেন রানি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন