বিয়ে নয়, কেরিয়ারে কামব্যাক চাইছেন প্রীতি

২০১৬-তে তাঁর বিয়ের জল্পনা ছড়িয়েছিল বলিউ়ডে। কিন্তু সে গুজব উড়িয়ে দিয়েছেন নিজেই। ব্যক্তি জীবন নয়, আপাতত কেরিয়ারেই মন দিতে চান নায়িকা। বহু দিনের বিরতির পর ফের সিলভার স্ক্রিনে ফিরতে চাইছেন। তিনি প্রীতি জিন্টা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০১৬ ১৭:৩৬
Share:

২০১৬-তে তাঁর বিয়ের জল্পনা ছড়িয়েছিল বলিউ়ডে। কিন্তু সে গুজব উড়িয়ে দিয়েছেন নিজেই। ব্যক্তি জীবন নয়, আপাতত কেরিয়ারেই মন দিতে চান নায়িকা। বহু দিনের বিরতির পর ফের সিলভার স্ক্রিনে ফিরতে চাইছেন। তিনি প্রীতি জিন্টা। শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি নিজের প্রযোজনায় একটি ছবিতে অভিনয় করবেন তিনি। প্রীতির ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছে, এখন শিকাগোয় রয়েছেন নায়িকা। সেখানে একের পর এক নতুন চিত্রনাট্য পড়ছেন। চলছে বেছে নেওয়ার কাজ। দিন কয়েকের মধ্যেই সরকারি ভাবেই ঘোষণা করবেন অভিনেত্রী।

Advertisement

যদিও নিন্দুকেরা বলছেন, বলি-টাউনে নাকি আর কাজ পাচ্ছেন না প্রীতি। সে কারণেই নিজের প্রযোজিত ছবি দিয়ে অভিনয়ে ফিরতে হচ্ছে তাঁকে। যদিও প্রীতির ঘনিষ্ঠ মহল বলছে, প্রীতির কাছে প্রচুর অফার এখনও আসে। তবে তিনি এখন কেরিয়ারের যে পর্যায়ে পৌঁছে গিয়েছেন তাতে চরিত্র পছন্দের বিষয়ে তিনি খুব সাবধানী।

আরও পড়ুন, বিয়ে করছেন প্রীতি? পাত্রটি কে?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন