Preity Zinta

কন্যার ঠোঁটে ঠোঁট রেখে ‘আদর’ করেছেন প্রতিবেশী! খবর হয়নি, ক্ষোভ উগরে দিলেন প্রীতি

দীর্ঘ পোস্টে অনুরাগীদের উদ্দেশে সীমা লঙ্ঘন না করার বার্তা দিলেন প্রীতি। তাঁর কন্যাকে নিয়ে কথা বললে তা যে বরদাস্ত করবেন না, তা-ও বুঝিয়ে দিলেন অভিনেত্রী।

Advertisement
শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১৫:৩৪
Share:

আলোকচিত্রীদেরও সতর্ক থাকতে বললেন প্রীতি, দায়িত্ববান হওয়ার সবক শেখালেন তাঁদের। ছবি—সংগৃহীত

তারকাসন্তানদের নিয়ে সব সময়েই আগ্রহ থাকে সাধারণের। তবে রানি মুখোপাধ্যায়, করিনা কপূর থেকে শুরু করে অনেক তারকাই সন্তানদের স্পটলাইটে আনা পছন্দ করেন না। সম্প্রতি অভিনেত্রী প্রীতি জিন্টাও নিজের কন্যার সুরক্ষা নিয়ে আশঙ্কা প্রকাশ করলেন। সেই সঙ্গে প্রকাশ্যে আনলেন এমন দু’টি ঘটনা, যা তাঁকে ভয় পাইয়ে দিয়েছে। দীর্ঘ পোস্টে অনুরাগীদের উদ্দেশে সীমা লঙ্ঘন না করার বার্তা দিলেন প্রীতি। তাঁর কন্যাকে নিয়ে কথা বললে তা যে বরদাস্ত করবেন না অভিনেত্রী, বুঝিয়ে দিলেন তা-ও। সেই সঙ্গে আলোকচিত্রীদেরও সতর্ক থাকতে বললেন, দায়িত্ববান হওয়ার সবক শেখালেন তাঁদের। তারকাদের জীবন নিয়ে কাটাছেঁড়া করা বা তাঁদের উপহাস করা যে মোটেই উচিত কাজ নয়, তা স্মরণ করিয়ে দিলেন ‘লক্ষ্য’-র অভিনেত্রী। সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম পেজে একটি ভিডিয়ো শেয়ার করলেন প্রীতি। এতে তিনি জানান, তাঁর এলাকায় বসবাসকারী এক জন মহিলা কী ভাবে তাঁর কন্যাকে হেনস্থা করেছেন।

Advertisement

প্রীতি লেখেন, “এক জন মহিলা আমার কন্যা জিয়ার ছবি তোলার চেষ্টা করছিলেন। তাঁকে বিনীত ভাবে নিষেধ করায় তিনি নিরস্ত হলেও হঠাৎ আমার কন্যাকে তাঁর বাহুতে জড়িয়ে ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করেন। ‘কী সুন্দর বাচ্চা!’ বলতে বলতে তিনি চলে যান।” প্রীতি আরও জানান, সেই মহিলা একটি অভিজাত বাড়িতে থাকেন। প্রীতির ছেলেমেয়েরা যে বাগানে খেলা করে, সেখানেও দেখা গিয়েছে মহিলাকে। প্রীতির লেখায় ঝরে পড়ে ক্ষোভ। তাঁর দাবি, “আমি যদি তারকা না হতাম, মাথা গরম করে ফেলতাম। কিন্তু আমি ঝামেলা করতে চাইনি, নিজেকে সংযত রেখেছিলাম।”

অন্য একটি ঘটনার কথাও বলেন প্রীতি, যেখানে একজন শারীরিক ভাবে অক্ষম ব্যক্তি দীর্ঘ দিন তাঁর কাছ থেকে টাকা নিয়েছেন। এখন তিনি প্রীতিকে হেনস্থা করছেন। প্রীতি লেখেন, “অনেক বছর ধরে লোকটি আমার কাছ থেকে টাকা নিয়েছে। আমিও যখনই পেরেছি, দিয়েছি। এই বার সে টাকা চাইতে আমি বলেছিলাম, ‘দুঃখিত। আমার কাছে নগদ নেই। শুধু ক্রেডিট কার্ড আছে।’”

Advertisement

প্রীতি আরও জানান, তাঁর সঙ্গে যিনি ছিলেন, তিনি কিছু টাকা ব্যাগ থেকে বার করে দেন। কিন্তু সেই বিশেষ ভাবে সক্ষম ব্যক্তি ছুড়ে ফেরত দেন টাকা। প্রীতির কথায়, “টাকা তার যথেষ্ট মনে হয়নি। লোকটি রেগে যায়। আমাদের অনুসরণ করতে থাকে আরও বেশি খেপে গিয়ে!”

প্রীতি সতর্কতা জারি করলেন, তাঁর যমজ সন্তান জয় এবং জিয়াকে কেউ যেন স্পর্শ না করেন। সব কিছুকে নাটকীয় ভাবে উপস্থাপন করার বদলে এই সব ঘটনার বিরুদ্ধে যেন আলোকচিত্রীরা মুখ খোলেন, এমন দাবি করেন প্রীতি। প্রীতির পোস্টে সহ-অভিনেতা হৃতিক রোশন লেখেন, “ওয়েল ডান, প্রী।” প্রিয়ঙ্কা চোপড়াও অভিনেত্রীকে সমর্থন করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন