খুলছে প্রিয়া সিনেমা

হল চালানোর জন্য সরকারের তরফ থেকে সব রকম ছাড়পত্র তাঁরা মঙ্গলবার পেয়ে গিয়েছেন বলে জানালেন কর্ণধার অরিজিৎ দত্ত।

Advertisement
শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০১৯ ০০:১২
Share:

ফাইল চিত্র

প্রায় সাত মাস বন্ধ থাকার পরে খুলতে চলেছে দক্ষিণ কলকাতার প্রিয়া সিনেমা। হল চালানোর জন্য সরকারের তরফ থেকে সব রকম ছাড়পত্র তাঁরা মঙ্গলবার পেয়ে গিয়েছেন বলে জানালেন কর্ণধার অরিজিৎ দত্ত।

Advertisement

গত বছর অগস্ট মাসের এক রবিবারে আগুন লাগে প্রিয়া সিনেমায়। পুড়ে যায় হলের অনেকটাই। বলা হয়েছিল, প্রেক্ষাগৃহের অগ্নিনির্বাপণ ব্যবস্থায় গলদের জন্য এই কাণ্ড। মেরামতির জন্য কয়েক মাস বন্ধ ছিল হল। তার পরে কয়েক বার প্রিয়া খোলার চেষ্টা করেন কর্তৃপক্ষ। কিন্তু সরকারের তরফে প্রয়োজনীয় অনুমতি মেলেনি। অরিজিৎ জানান, মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও মেয়র ফিরহাদ হাকিমের উদ্যোগেই এ বার প্রিয়া খুলছে।

শুক্রবার মুক্তি পাচ্ছে ‘নগরকীর্তন’। কৌশিক গঙ্গোপাধ্যায়ের সেই ছবি দিয়েই নতুন জার্নি শুরু করবে প্রিয়া। চলবে ‘টোটাল ধামাল’ও। তবে বৃহস্পতিবার স্পেশ্যাল স্ক্রিনিং হবে ‘গুপী গাইন বাঘা বাইন’ ছবিটির। এই ছবির প্রযোজক ছিল প্রিয়া।

Advertisement

হলের ভিতরে একটি রেস্তরাঁ ছিল। অরিজিৎ জানান, সেটি মঙ্গলবার থেকেই খুলে দেওয়া হচ্ছে।

যে বাংলা ছবি নবীনায় দেখানো হয়, সেই ছবি প্রিয়ায় দেখানো হয় না। এখনও কি সেই নিয়ম বহাল থাকবে? বিষয়টি উড়িয়ে দিয়ে অরিজিৎ বললেন, ‘‘এই নিয়ম কোনও দিনই ছিল না।’’ আর যে ছবি নিয়ে এত হইচই, সেই ‘ভবিষ্যতের ভূত’-এর প্রদর্শন করবে কি প্রিয়া? ‘‘পুরনো ছবি তো প্রিয়া দেখায় না,’’ বক্তব্য তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন