সলমনের সঙ্গে ফ্লার্ট করতে চান প্রিয়া!

সলমন খানকে তিনি খুব ভালবাসেন। সুযোগ পেলে ‘বিগ বস’-এর সেটে সলমনেরর সঙ্গে ফ্লার্টও করতে চান অভিনেত্রী প্রিয়া মালিক। সম্প্রতি চতুর্থ ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে ফিরে আসার সুযোগ পেয়েছেন অস্ট্রেলিয়ার ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রী। আর এসেই জানিয়ে দিলেন তাঁর মনের কথা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০১৫ ১২:৩৫
Share:

সলমন খানকে তিনি খুব ভালবাসেন। সুযোগ পেলে ‘বিগ বস’-এর সেটে সলমনেরর সঙ্গে ফ্লার্টও করতে চান অভিনেত্রী প্রিয়া মালিক। সম্প্রতি চতুর্থ ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে ফিরে আসার সুযোগ পেয়েছেন অস্ট্রেলিয়ার ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রী। আর এসেই জানিয়ে দিলেন তাঁর মনের কথা। সলমনের প্রতি তাঁর এই ভালবাসার কথা নাকি তাঁর স্বামী খুব ভাল ভাবেই জানেন বলে দাবি নায়িকার।

Advertisement

২০১৪-র ‘বিগ ব্রাদার অস্ট্রেলিয়া’-য় অংশ নেন প্রিয়া। তার আগে অ্যাডিলেডে একটি হাইস্কুলে শিক্ষকতা করতেন। তিনি মনে করেন, ‘বিগ বস’-এর সাম্প্রতিক শো তেমন জনপ্রিয় হচ্ছে না। প্রতিযোগীরা খেলায় ভাল করে অংশ নিচ্ছেন না। তাঁরা এখন অনেক সাবধানী।

প্রিয়ার দাবি, যেহেতু সকলেই প্রতিযোগী, তাই ‘বিগ বস’-এ কেউ কাউকে সাহায্য করে না। কেউ কারুর পাশে দাঁড়ায় না। কিন্তু তিনি সকলকে সাহায্য করতে চান। আর এটাই হয়তো তাঁর শক্তি, আবার কোথাও তাঁর দুর্বলতাও বটে। তবে সব মিলিয়ে ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে ফিরে এসে ‘বিগ বস’ এনজয় করবেন বলেই মনে করেন প্রিয়া।

Advertisement

কে এই প্রিয়া মালিক?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন