Priyanka Chopra

‘সিম্বা’-র গানে এ বার নাচলেন নিক-প্রিয়ঙ্কা

প্রিয়ঙ্কাকে শেষবার দেখা গিয়েছিল সোনালি বোসের 'দ্যা স্কাই ইস পিঙ্ক' ছবিতে। সমালোচকদের পছন্দের ছবি হলেও এই ছবি সাধারন দর্শকের মন ছুঁতে পারেনি। তাতে কী বা যায় আসে!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২০ ১৩:২৯
Share:

ছবি: ফাইল চিত্র।

প্রিয়ঙ্কা চোপড়া আর নিক জোনাস। কী করছেন? কোথায় যাচ্ছেন? এমন কী কোথায় যাচ্ছেন না তার সব চাই নেটাগরিকদের।
তাঁরা ও ফ্যানদের বিমুখ করেন না। সেই জায়গা থেকেই এ বার ভ্যালেন্টাইন্স ডে-তে ভিডিও পোস্ট করলেন যুগলে।তাঁরা রণবীর সিংহ আর সারা আলি খানের ছবি 'সিম্বা'-র গানে নেচে উঠেছেন। ভিডিওয় দেখা যাচ্ছে প্রিয়ঙ্কা আর নিক 'আখ মারে' গানের সঙ্গে উদ্দাম নাচছেন। ইতালি থেকে ইন্স্টায় এই ভিডিয়ো পোস্ট করেছেন নিক। দুজনের কালো পোশাক। আনন্দে আত্মহারা হয়ে নিক প্রিয়ঙ্কার উদ্দেশে লিখেছেন, 'প্রি শো ডান্স পার্টি আমার চিরজীবনের ভ্যালেন্টাইনের সঙ্গে'।

Advertisement

আরও পড়ুন: প্লটের মোচড়ে দানা বাঁধল না প্রেম

প্রিয়ঙ্কাও তাঁর ইনস্টাতে নিকের ছবি শেয়ার করে লিখেছেন, ‘‘আমার চিরকালের ভ্যালেন্টাইন।’’
প্রিয়ঙ্কাকে শেষবার দেখা গিয়েছিল সোনালি বসুর 'দ্যা স্কাই ইস পিঙ্ক' ছবিতে। সমালোচকদের পছন্দের ছবি হলেও এই ছবি সাধারণ দর্শকের মন ছুঁতে পারেনি।
তাতে কী বা যায় আসে!
কখনও তিনি গ্র্যামির মঞ্চে দ্যুতি ছড়াচ্ছেন, কখনও বা ওয়র্ল্ড ইকনমিক ফোরামে বক্তৃতা করছেন। তার মাঝেই অভিনয় চালিয়ে যাচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া। নেটাগরিকরা রোজ তাঁর থেকে নতুন কিছু পাওয়ার আশায়।

Advertisement

Pre show dance party with my forever Valentine. @priyankachopra #valentines

A post shared by Nick Jonas (@nickjonas) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন