Entertainment News

এনগেজমেন্টের কারণে ‘ভারত’ ছাড়লেন প্রিয়ঙ্কা?

শুক্রবার সকালে আলি আব্বাস জাফর টুইট করে জানিয়েছেন, ‘ভারত’-এ দেখা যাবে না প্রিয়ঙ্কাকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ জুলাই ২০১৮ ১৩:৩৩
Share:

প্রিয়ঙ্কা এবং নিক। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

গত কয়েক বছর বলিউডে রাজত্বের পর হলিউডে পাড়ি জমিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। ‘কোয়ান্টিকো’, ‘বেওয়াচ’-এর পর বলিউডে তাঁর কামব্যাক নিয়ে জল্পনা ছড়িয়েছিল। শোনা গিয়েছিল বিগ বাজেটের ছবি ‘ভারত’-এ সলমন খানের বিপরীতে কামব্যাক করবেন প্রিয়ঙ্কা। কিন্তু বিশেষ কোনও কারণে ওই প্রজেক্ট থেকে নিজেকে সরিয়ে নিলেন নায়িকা। আর সেই ‘বিশেষ কারণ’ নিয়েই শুরু হয়েছে নয়া জল্পনা।

Advertisement

শুক্রবার সকালে আলি আব্বাস জাফর টুইট করে জানিয়েছেন, ‘ভারত’-এ দেখা যাবে না প্রিয়ঙ্কাকে। তিনি টুইট করেন, ‘হ্যাঁ, এটা ঠিক যে প্রিয়ঙ্কা আর ‘ভারত’-এর অংশ নন। এর কারণটা খুব স্পেশ্যাল। ও আমাদের কারণটা বলেছে। আর সেটার জন্য আমরা খুব খুশি। টিম‘ভারত’ প্রিয়ঙ্কাকে শুভেচ্ছা জানাচ্ছে। ওর জীবন খুশি এবং আনন্দে ভরে যাক।’

আর ঠিক এখানেই প্রিয়ঙ্কার এনগেজমেন্টের জল্পনা শুরু হয়েছে। নিক জোনাসের সঙ্গে প্রিয়ঙ্কার সম্পর্ক নিয়ে ক’দিন ধরেই গুঞ্জন চলছিল ইন্ডাস্ট্রিতে। ভারতে এসে প্রিয়ঙ্কা তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে নিকের আলাপ করিয়ে দেওয়ার পর থেকেই সম্পর্কে যেন সিলমোহর পড়ে। বলি সূত্রের খবর, গত ১৮ জুলাই নিজের জন্মদিনেই নাকি নিকের সঙ্গে এনগেজমেন্টের সিদ্ধান্ত নিয়েছেন প্রিয়ঙ্কা। আর সে কারণেই নাকি ‘ভারত’-এর মতো বড় প্রজেক্ট, যেটাকে তাঁর কামব্যাক বলে ধরা হয়েছিল, তা থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন তিনি।

Advertisement

আরও পড়ুন, কী দেখাবেন সে দায় পরিচালকের, বলেছি সবই, দাবি সঞ্জয়ের

চলতি বছরের জন্মদিন প্রিয়ঙ্কা লন্ডনে নিকের সঙ্গে কাটিয়েছেন। সঙ্গে ছিলেন ঘনিষ্ঠ বন্ধুরা। প্রিয়ঙ্কার বিষয়ে নাকি নিক প্রথম থেকেই বেশ সিরিয়াস। অন্তত তাঁর ঘনিষ্ঠ বৃত্তে নাকি এমনই বার্তা দিয়েছেন নিক। তবে সত্যিই এনগেজমেন্টের কারণে ‘ভারত’ থেকে নিজেকে প্রিয়ঙ্কা সরিয়ে নিলেন কিনা তা নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি। তবে বলি মহলের একটা বড় অংশের মতে আলি আব্বাস জাফরের টুইট থেকেই ধরে নেওয়া যায় প্রিয়ঙ্কার এনগেজমেন্টের খবর কনফার্ম। এ বার শুধু প্রিয়ঙ্কা বা নিকের তরফে অফিশিয়াল অ্যানাউন্সমেন্টের অপেক্ষা। _ & & 😊😉😍

চলতি বছরের জন্মদিন প্রিয়ঙ্কা লন্ডনে নিকের সঙ্গে কাটিয়েছেন। সঙ্গে ছিলেন ঘনিষ্ঠ বন্ধুরা। প্রিয়ঙ্কার বিষয়ে নাকি নিক প্রথম থেকেই বেশ সিরিয়াস। অন্তত তাঁর ঘনিষ্ঠ বৃত্তে নাকি এমনই বার্তা দিয়েছেন নিক। তবে সত্যিই এনগেজমেন্টের কারণে ‘ভারত’ থেকে নিজেকে প্রিয়ঙ্কা সরিয়ে নিলেন কিনা তা নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি। তবে বলি মহলের একটা বড় অংশের মতে আলি আব্বাস জাফরের টুইট থেকেই ধরে নেওয়া যায় প্রিয়ঙ্কার এনগেজমেন্টের খবর কনফার্ম। এ বার শুধু প্রিয়ঙ্কা বা নিকের তরফে অফিশিয়াল অ্যানাউন্সমেন্টের অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন