Priyanka Chopra

এক পোস্টে এক কোটি পান প্রিয়াঙ্কা!

এই ফলোয়ারের সংখ্যার নিরিখেই পেড প্রোমোশনের টাকার অঙ্ক নির্ধারিত হয়।

Advertisement
শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২০ ০০:০৯
Share:

প্রিয়ঙ্কা

সোশ্যাল মিডিয়ার এমনই মাহাত্ম্য যে, সেখানে ছবি পোস্ট করলে ব্যাঙ্ক অ্যাকাউন্টে কোটি টাকা নিশ্চিত সেলেবদের! সম্প্রতি ইনস্টাগ্রামে জনপ্রিয় সেলেব্রিটিদের একটি তালিকা প্রকাশিত হয়েছে। সেখানে ভারত থেকে শীর্ষে রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন বিরাট কোহালি। দ্বিতীয় স্থানেই অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। তিনি প্রথম ভারতীয় অভিনেত্রী, যাঁর ইনস্টাগ্রামে ৫০ মিলিয়ন ফলোয়ার। বিরাটের ফলোয়ার ৫০.৪ মিলিয়ন।

Advertisement

এই ফলোয়ারের সংখ্যার নিরিখেই পেড প্রোমোশনের টাকার অঙ্ক নির্ধারিত হয়। সোজা কথায়, যাঁর ফলোয়ার যত বেশি, ইনস্টাগ্রামে ব্র্যান্ডের বিজ্ঞাপন করার জন্য তিনি তত বেশি টাকা পাবেন। প্রিয়ঙ্কা ইনস্টা-প্রোমোশনের জন্য পোস্টপিছু প্রায় ১.৯৪ কোটি টাকা পেয়ে থাকেন। বিরাটের ফলোয়ার বেশি হলেও তাঁর টাকার অঙ্ক এ ক্ষেত্রে খানিক কম, ১.৪০ কোটি। ২০১৯ সালের ইনস্টাগ্রাম রিচ লিস্ট তালিকায় এঁরাই একমাত্র ভারতীয় তারকা। এই তালিকার শীর্ষে রয়েছেন কাইলি জেনার। পোস্টপ্রতি তিনি প্রায় ৯ কোটি টাকা পেয়ে থাকেন। ফলোয়ারের নিরিখে ভারতীয়দের মধ্যে দীপিকা পাড়ুকোন রয়েছেন তৃতীয় স্থানে, ঠিক প্রিয়ঙ্কার পরেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন