‘বেওয়াচ’-এর পোস্টার থেকে বাদ পড়লেন প্রিয়ঙ্কা!

মার্কিন মিডিয়ায় প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে প্রচুর প্রচার চলছে। হলিউডেও এখন বেশ ব্যস্ত প্রিয়ঙ্কা। ‘কোয়ান্টিকো’র জন্য হলিউডে এমনিতেই যথেষ্ঠ জনপ্রিয় হয়েছেন তিনি। তার উপর হলিউড ফিল্ম ‘বেওয়াচ’-এ তাঁর উপস্থিতি হলিউড-বলিউড মিলিয়ে অসংখ্য দর্শকদের মধ্যে এই ফিল্ম নিয়ে কৌতুহল বহু গুণ বাড়িয়ে দিয়েছে। তবে গোটা ব্যাপারটাতেই হঠাত্ করে যেন ছেদ পড়েছে সাম্প্রতিক একটি ঘটনায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৭ মে ২০১৬ ১৫:৪৫
Share:

মার্কিন মিডিয়ায় প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে প্রচুর প্রচার চলছে। হলিউডেও এখন বেশ ব্যস্ত প্রিয়ঙ্কা। ‘কোয়ান্টিকো’র জন্য হলিউডে এমনিতেই যথেষ্ঠ জনপ্রিয় হয়েছেন তিনি। তার উপর হলিউড ফিল্ম ‘বেওয়াচ’-এ তাঁর উপস্থিতি হলিউড-বলিউড মিলিয়ে অসংখ্য দর্শকদের মধ্যে এই ফিল্ম নিয়ে কৌতুহল বহু গুণ বাড়িয়ে দিয়েছে। তবে গোটা ব্যাপারটাতেই হঠাত্ করে যেন ছেদ পড়েছে সাম্প্রতিক একটি ঘটনায়। এত কিছুর পর ‘বেওয়াচ’-এর পোস্টার থেকেই কি না বাদ পড়লেন প্রিয়ঙ্কা! হলিউড মিডিয়ার এত চর্চা সত্ত্বেও প্রিয়ঙ্কা বাদ! কেউ যেন বিশ্বাসই করতে পারছেন না।
‘বেওয়াচ’-এর প্রোডাকশন টিমের অবশ্য দাবি, ছবিতে খলনায়িকার ভূমিকায় অভিনয় করছেন প্রিয়ঙ্কা। তাই তাকে নিয়ে আলাদা করে বিশেষ পোস্টার বানাচ্ছে ‘বেওয়াচ’-এর প্রচার বিভাগ। এ ভাবেই প্রিয়ঙ্কাকে ফিল্মে প্রোমোট করা হবে বলে নাকি সিদ্ধান্ত হয়েছে। এমনটাই যেন হয়! না হলে বিশ্বজুড়ে প্রিয়ঙ্কার অসংখ্য ভক্তদের উত্সাহে ভাঁটা পড়বে যে!

Advertisement


‘বেওয়াচ’-এর এই ছবিতে নেই প্রিয়ঙ্কা চোপড়া।

Advertisement

আরও পড়ুন...
সলমনের অরিজিতের উপর রেগে থাকার আসল কারণ কি এটাই?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন