Priyanka Chopra Jonas

‘খুব কষ্ট পেয়েছি,’ স্বামী নিকের কাছে কান্নায় ভেঙে পড়লেন প্রিয়ঙ্কা

কাজ ও ব্যক্তিগত জীবনের সুবাদে প্রায়ই সংবাদ শিরোনোমে থাকেন অভিনেত্রী। কিন্তু স্বামীর কাছে কেন কান্নায় ভেঙে পড়লেন প্রিয়ঙ্কা চোপড়া?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৫:১১
Share:

আন্তর্জাতিক তারকার তকমা ইতিমধ্যেই পেয়েছেন প্রিয়ঙ্কা, তবু কটু কথা শুনতে হল অভিনেত্রীকে। — ফাইল চিত্র।

হলিউডে চুটিয়ে কাজ করছেন প্রিয়ঙ্কা চোপড়া। আন্তর্জাতিক তারকা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত। তবু কটাক্ষের শিকার অভিনেত্রী। মাঝেমধ্যেই নানা ধরনের পোশাকে ক্যামেরার সামনে ধরা দেন অভিনেত্রী। কাজ ও ব্যক্তিগত জীবনের সুবাদে প্রায়ই সংবাদ শিরোনোমে থাকেন অভিনেত্রী। তবে এ বার প্রিয়ঙ্কার শরীর নিয়ে কটাক্ষ। কান্নায় ভেঙে পড়লেন ‘দেশি গার্ল’।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে গিয়ে প্রিয়ঙ্কা জানালেন তাঁর ‘বডিং শেমিং’-এর কথা। এই প্রথম নয়, চেহারা নিয়ে বার বার কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে। সম্প্রতি লস অ্যাঞ্জেলসে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে এমনই অভিজ্ঞতার সম্মুখীন হন। প্রিয়াঙ্কা বলেন, ‘‘আমার শরীরের মাপ আর্দশ নয়। কথাটা শুনে খারাপ লেগেছিল। আমার স্বামী ও টিমের কাছে কান্নাকাটিও করেছি।’’ তাঁর কথায়, ‘‘আর্দশ শরীর বলে কিছু হয় না। বরং ভাল কাজে বিশ্বাসী আমি।’’

খুব শীঘ্রই কল্পবিজ্ঞান ও স্পাই থ্রিলারের মিশেলে তৈরি সিরিজ় ‘সিটাডেল’-এ দেখা যাবে প্রিয়ঙ্ককে। বহুভাষী এই সিরিজ়ে মুখ্য চরিত্রেই দেখা যাবে তাঁকে। এই সিরিজ়ের হাত ধরে হলিউডের প্রথম সারির তারকাদের তালিকার অঙ্গীভূত হল প্রিয়ঙ্কার নাম। শুধু তাই-ই নয়, ‘সিটাডেল’-এ কাজ করে নিজের কর্মজীবনে আরও এক মাইলফলক পেরিয়েছেন। বাইশ বছরের কর্মজীবনে প্রথম বার পুরুষ তারকার সমান পারিশ্রমিক পেয়েছেন বলে জানান অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন