Entertainment New

দিদি প্রিয়ঙ্কাই কী পরিণীতির সঙ্গীত গুরু?

নতুন এক অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। তাঁর আসন্ন ফিল্ম ‘মেরি প্যায়ারি বিন্দু’তে গোটা একটা গানই গেয়ে ফেললেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ এপ্রিল ২০১৭ ১২:৪৭
Share:

প্রিয়ঙ্কা ও পরিণীতি। ছবি: সংগৃহীত

নতুন এক অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। তাঁর আসন্ন ফিল্ম ‘মেরি প্যায়ারি বিন্দু’তে গোটা একটা গানই গেয়ে ফেললেন তিনি। গোটা বলি মহল তাঁর এই গান নিয়ে প্রশংসায় পঞ্চমুখ। সকলেই জানতে চাইছেন কার কাছ থেকে শিখলেন পরিণীতি এত সুন্দর গান? আর এর পুরো ক্রেডিটটাই পরিণীতি দিচ্ছেন তাঁর বাবা এবং দিদি প্রিয়ঙ্কাকে।

Advertisement

পরিণীতির টিনেজ বয়সে প্রিয়ঙ্কা তাঁকে ইংরেজি গান শেখাতেন। এক গাল হাসি নিয়ে পরিণীতি বললেন, “আমাদের মধ্যে কোনও দিনই অন্ত্যক্ষরী খেলা হয়নি। ও তো পড়াশোনার জন্য আমেরিকা চলে গিয়েছিল। আর ১৬ বছর বয়সে যখন আমেরিকা থেকে ফিরল, সবাই ওঁর কাছ থেকে ওই রকম আমেরিকান উচ্চারণ শুনতে চাইত। প্রিয়ঙ্কা তখন আমাদের ইংরেজি গান শোনাত আর শেখাত। আমার গান শুনে প্রথম ওই আমাকে মেসেজ করেছিল।”

আরও পড়ুন: সোনুর পর আজান বিতর্কে এ বার প্রিয়ঙ্কা চোপড়া

Advertisement

তবে আসল ক্রেডিটটা পরিণীতি দিচ্ছেন তাঁর বাবাকে। এখনও মাঝেমধ্যেই হারমোনিয়াম নিয়ে রেওয়াজ করতে বসেন পরিণীতির বাবা। “একবার তো আমাকে আর দাদাকে এক সঙ্গে গান গাইতে শুনে বাবা কেঁদেই ফেলেছিলেন। আমি চেয়েছিলাম বাবাকে একটা গান গেয়ে উপহার দিতে”— বললেন পরিণীতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন