‘মাইনাস ২৫ ডিগ্রিতে শুটিং, হাড়ও জমে গিয়েছিল’

ঘরের বাইরে তাপমাত্রা মাইনাস ২৫ ডিগ্রি। কিন্তু তাতে তো আর কাজ থেমে থাকবে না। ওই অবস্থাতেই পুরোদস্তুর মেকআপ সেরে লোকেশনে হাজির প্রিয়ঙ্কা চোপড়া। হাড় কাঁপানো ঠান্ডাতেই জোরকদমে হল ‘কোয়ান্টিকো’র শুটিং।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০১৬ ১৩:১১
Share:

শুটিং চলছে। ছবি: ইন্সটাগ্রামের সৌজন্যে।

ঘরের বাইরে তাপমাত্রা মাইনাস ২৫ ডিগ্রি। কিন্তু তাতে তো আর কাজ থেমে থাকবে না। ওই অবস্থাতেই পুরোদস্তুর মেকআপ সেরে লোকেশনে হাজির প্রিয়ঙ্কা চোপড়া। হাড় কাঁপানো ঠান্ডাতেই জোরকদমে হল ‘কোয়ান্টিকো’র শুটিং। পেশাদার নায়িকা শট দিয়েই সেই ছবি সোশাল সাইটে শেয়ারও করেছেন। এ জন্য অবশ্য তিনি বিশেষ ধন্যবাদ জানিয়েছেন পরিচালক জেনিফার ল্যাঞ্চকে। প্রিয়ঙ্কার কথায়, ‘‘ঠান্ডায় হাড়ও জমে গিয়েছিল। তার মধ্যেই আমরা কাজ করছি।’’

Advertisement

প্রিয়ঙ্কা অভিনীত অ্যালেক্স প্যারিস চরিত্রটি ইতিমধ্যেই তুমুল জনপ্রিয়। সবার কাছ থেকে লুকিয়ে রাখা এক রহস্য নিয়ে সে কেবলই পালিয়ে বেড়াচ্ছে। তাকে ধাওয়া করছে পুলিশ। কিন্তু, ধরতে পারছে না। অ্যালেক্স থেকে যাচ্ছে সবার ধরা-ছোঁওয়ার বাইরেই! তাঁর আবার রয়েছে এক সন্দেহজনক অতীত। সেই অতীতের সূত্র ধরে কী ভাবে গুপ্তচরবৃত্তির পথে এগিয়ে চলে অ্যালেক্স, তাই দেখা যাচ্ছে ‘কোয়ান্টিকো’-তে। এই চরিত্রই নায়িকাকে দিয়েছে পিপলস্ চয়েস অ্যাওয়ার্ডের সম্মান।


এ বছরে আমার প্রথম স্নো-ফল। ছবি: ইন্সটাগ্রামের সৌজন্যে।

Advertisement

গ্যালারিতে দেখুন

‘কোয়ান্টিকো’-য় প্রিয়ঙ্কার অ্যালেক্স অবতার

প্রিয়ঙ্কা চোপড়ার ধারাস্নান

ভাইরাল ‘কোয়ান্টিকো’য় প্রিয়ঙ্কার স্নানের ভিডিও!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন