Bollywood Controversy

দেখনদারির বন্ধুত্ব, তলে তলে শুধুই মন কষাকষি? প্রিয়ঙ্কা-কর্ণের সমীকরণ আদপে কেমন?

কর্ণ জোহরের জন্যই নাকি বলিউড ছেড়ে যেতে হয়েছে তাঁকে। অথচ কর্ণের অনুষ্ঠানেই একাধিক বার এসেছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। দুই তারকার বন্ধুত্ব কি তা হলে শুধুই ক্যামেরার সামনেই সীমাবদ্ধ?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১৪:৫৫
Share:

বলিউড থেকে কয়েক হাজার মাইল দূরে প্রিয়ঙ্কা, এখন কেমন সম্পর্ক কর্ণের সঙ্গে? ছবি: সংগৃহীত।

বলিউড যেন বিরাট একটা রঙ্গমঞ্চ। প্রতি মুহূর্তে এখানে পাল্টে যায় সম্পর্কের সমীকরণ। আজ যাঁরা ভাল বন্ধু, আগামিকালও যে তাঁদের মধ্যে বন্ধুত্ব অটুট থাকবে, তার নিশ্চয়তা দিতে পারেন না কেউই। প্রিয়ঙ্কা চোপড়া জোনাস ও কর্ণ জোহরের সম্পর্কও ব্যতিক্রম নয়। এক সময় বেশ ভাল বন্ধুত্ব ছিল প্রিয়ঙ্কা ও কর্ণের। কর্ণ জোহর প্রযোজিত ‘দোস্তানা’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন প্রিয়ঙ্কা। তবে, ‘ডন ২’ ছবির পরেই নাকি বদল আসে কর্ণ ও প্রিয়ঙ্কার সম্পর্কের সমীকরণে। যদিও, তা ধরা পড়েনি ক্যামেরায়। তবে কি তলে তলে মন কষাকষিই থেকে গিয়েছে দুই তারকার মধ্যে। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়া একটি ভিডিয়ো দেখে জল্পনা অনুরাগীদের মধ্যে।

Advertisement

২০১৮ সালের ডিসেম্বর মাসে রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হলিউড পপ তারকা নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। ব্যক্তিগত পরিসরে আত্মীয়-পরিজন ও খুব কাছের বন্ধুদের উপস্থিতিতেই বিয়ে সেরেছিলেন প্রিয়ঙ্কা। তাঁর বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রণ পাননি বলিউডের কোনও তারকাই। তাতেই অভিমান করে বসেছিলেন কর্ণ জোহর। নিজের টক শো ‘কফি উইথ কর্ণ’-এ প্রিয়ঙ্কাকে সে কথা জানাতেও ভোলেননি বলিউডের নামজাদা পরিচালক-প্রযোজক। কর্ণ নিজের গোসার কথা জানালে তার সপাট উত্তর দেন প্রিয়ঙ্কা। কর্ণ বলেন, ‘‘তুমি তো তোমার বিয়েতে আমাদের কাউকে ডাকোনি।’’ উত্তরে প্রিয়ঙ্কা বলেন, ‘‘আমিও তোমার অনুষ্ঠানে নিমন্ত্রিত ছিলাম না।’’ তবে, প্রিয়ঙ্কার মান ভাঙাতে কর্ণ পরে জানান, প্রিয়ঙ্কাকে নিজের ৫০তম জন্মদিনের পার্টিতে নিশ্চয়ই আমন্ত্রণ জানাবেন তিনি।

মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের ‘সিটাডেল’ সিরিজ়ের প্রচারে এক অনুষ্ঠানে গিয়ে প্রিয়ঙ্কা জানান, বলিউডে ভাল কাজ না পেয়ে এক প্রকার বাধ্য হয়েই হলিউডের দিকে পা বাড়িয়েছিলেন তিনি। তার পর থেকেই কানাঘুষো শোনা যায়, প্রিয়ঙ্কাকে বলিউডে ব্রাত্য করে দেওয়ার নেপথ্যে হাত ছিল কর্ণেরই। যদিও সম্প্রতি মুম্বইয়ে ‘নীতা মুকেশ অম্বানি কালচারাল সেন্টার’-এর উদ্বোধনী অনুষ্ঠানে একে অপরের সঙ্গে খোশমেজাজেই গল্প করতে দেখা যায় প্রিয়ঙ্কা ও কর্ণকে। তবে কি ক্যামেরার স্বার্থেই নিজেদের মধ্যে বন্ধুত্ব বজায় রেখেছেন দুই তারকা? কৌতূহল অনুরাগীদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন