Archana Gautam

অর্চনাকে খুনের হুমকি প্রিয়ঙ্কা গান্ধীর আপ্তসহায়কের, পুলিশের দ্বারস্থ ‘বিগ বস্’ প্রতিযোগী

কংগ্রেসের হয়ে নির্বাচনে দাঁড়ান ‘বিগ বস’ খ্যাত অর্চনা গৌতম। এ বার তাঁকেই প্রাণনাশের হুমকি প্রিয়াঙ্কা গান্ধীর আপ্তসহায়কের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১২:৩৩
Share:

অর্চনাকে প্রাণে মেরে ফেলার হুমকি প্রিয়াঙ্কা গান্ধীর আপ্তসহায়কের। ছবি: সংগৃহীত।

‘বিগ বস ১৬’-এর ফাইনাল পর্যন্ত উঠলেও, ট্রফি জিততে পারেননি অর্চনা গৌতম। এ বার অর্চনাকে প্রাণে মেরে ফেলার হুমকি প্রিয়ঙ্কা গান্ধীর আপ্তসহায়কের। ‘বিগ বস্’-এর ঘরে অচর্নার প্রবেশ ঘটে রাজনীতিবিদ হয়ে। উত্তরপ্রদেশের নির্বাচনে কংগ্রেসের টিকিটে লড়েন অর্চনা। সম্প্রতি রায়পুরে একটি অনুষ্ঠানে যোগ দিতে যান তিনি। সেখানেই অর্চনাকে হুমকি দেন প্রিয়ঙ্কার আপ্তসহায়ক সন্দীপ সিংহ। অর্চনার বাবা সন্দীপের নামে থানায় এফআইআর দায়ের করেছেন। সম্প্রতি রায়পুরে কংগ্রেসের একটি অনুষ্ঠানে যোগ দেন অর্চনা। সেখানেই জাতপাত তুলে কটাক্ষ করেন সন্দীপ। আপাতত মিরাট থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। প্রিয়ঙ্কা গান্ধীর আপ্তসহায়ক সন্দীপের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৪ ও ৫০৬ (তফসিলি জাতি ও উপজাতি অত্যাচার প্রতিরোধ) ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

Advertisement

বিগ বস্-এর ঘরে অর্চনা ছবি: সংগৃহীত

অর্চনা ফেসবুক লাইভে বলেন, ‘‘আমার মতো কর্মীরা প্রিয়ঙ্কার গান্ধীর কাছে পৌঁছতে পারে না সন্দীপের জন্য। সে আমাকে প্রিয়ঙ্কা দিদির কাছে ঘেঁষতে দিত না। জাতপাত তুলে মন্তব্য ছাড়াও নানা কুকথা বলে আমায়। শেষে আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।’’

উত্তরপ্রদেশে নির্বাচনে হস্তিনাপুর বিধানসভা থেকে দাঁড়ান অর্চনা। যদিও পরাজিত হন, কিন্তু সেই সময় থেকেই চর্চিত তিনি। ভোটে দাঁড়িয়ে নিজের বিকিনি পরা ছবি পোস্ট করায় বেশ চর্চায় ছিলেন তিনি। রাজনীতিতে আসার আগে অর্চনার পেশা ছিল মডেলিং। ‘মিস বিকিনি ইউনিভার্স’-এ ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেন অর্চনা। এ ছাড়াও বেশ কিছু দক্ষিণী ছবি ও একটি হিন্দি ছবিতেও কাজ করেন অর্চনা। তবে ‘বিগ বস্’-এর পর ভারত জুড়ে রাতারাতি জনপ্রিয়তা পেয়েছেন এই প্রতিযোগী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন