priyanka sarkar

Priyanka Sarkar: দ্রুত সুস্থ হয়ে উঠছেন প্রিয়াঙ্কা, চলছে ড্রেসিং, বাড়ি ফিরছেন কবে?

হাসপাতাল সূত্রে খবর, এই মুহূর্তে সুস্থ আছেন প্রিয়াঙ্কা। বিশেষ কোনও অসুবিধা নেই তাঁর। সোমবার সকালে চিকিৎসক তাঁকে দেখেছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২১ ১৪:০৪
Share:

বাড়ি ফিরতে খুব বেশি দেরি নেই প্রিয়াঙ্কার।

পায়ের অস্ত্রোপচারের পর ভাল আছেন প্রিয়াঙ্কা সরকার। রবিবার নেটমাধ্যমে একটি বিবৃতি জারি করে অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন সে কথা। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে আছেন তিনি।

Advertisement

হাসপাতাল সূত্রে খবর, এই মুহূর্তে সুস্থ আছেন প্রিয়াঙ্কা। বিশেষ কোনও অসুবিধা নেই তাঁর। সোমবার সকালে চিকিৎসক তাঁকে দেখেছেন। অভিনেত্রীর পায়ে ড্রেসিংও করা হয়েছে। প্রিয়াঙ্কার যে পায়ে অস্ত্রোপচার করা হয়, সেই পায়ের এক্স রে করা হয়েছে । সেই এক্স রে ভাল করে দেখে প্রিয়াঙ্কাকে হাসপাতাল থেকে ছাড়ার সিদ্ধান্ত নেবেন চিকিৎসক।

শুক্রবার রাত সাড়ে ১১টা নাগাদ ‘মহাভারত মার্ডারস’ নামে এক ওয়েব সিরিজের শ্যুটিংয়ের সময় দুর্ঘটনার মুখোমুখি হন প্রিয়াঙ্কা এবং অর্জুন চক্রবর্তী। দুই অভিনেতাকেই তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে। অর্জুনকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হলেও প্রিয়াঙ্কাকে ভর্তি করে নেওয়া হয়। এক্স রে করে দেখা যায়, তাঁর পায়ের হাড় ভেঙে টুকরো হয়ে গিয়েছে। সেই হাড় জোড়া লাগানোর জন্য প্রায় চার ঘণ্টা ধরে অস্ত্রোপচার করে টাইটেনিয়াম প্লেট বসানো হয়েছে। সব ঠিক থাকলে বুধবার হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন প্রিয়াঙ্কা। সামনেই তাঁর ছেলে সহজের জন্মদিন। তার আগে বাড়ি ফিরতে মরিয়া অভিনেত্রী। এর মধ্যে তাঁকে দেখতে গিয়েছিলেন রাহুলও। তাঁর কাছেও ছেলের খবর নিয়েছেন প্রিয়াঙ্কা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন