সঞ্চালক হিসেবে ছোট পর্দায় ফিরছেন প্রিয়ঙ্কা

ছোট পর্দার সঙ্গে প্রিয়ঙ্কার যোগাযোগ অনেক দিনের।

Advertisement
শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২০ ০০:০১
Share:

প্রিয়ঙ্কা

বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও মাঝেমাঝেই কাজ করছেন টলিউডের নায়িকারা। শ্রাবন্তী, সায়ন্তিকা, শুভশ্রীর পরে ছোট পর্দায় ফিরতে চলেছেন প্রিয়ঙ্কা সরকার। নতুন বাংলা বিনোদন চ্যানেলে একটি নন-ফিকশন শোয়ে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। শোয়ের নাম ‘সুপার ফ্যামিলি’।

Advertisement

ছোট পর্দার সঙ্গে প্রিয়ঙ্কার যোগাযোগ অনেক দিনের। ‘খেলা’, ‘নানা রঙের দিনগুলি’ ইত্যাদি ধারাবাহিকে এক সময়ে অভিনয় করেছেন তিনি। ছবির জগৎ থেকে দীর্ঘ সময়ের বিরতির পরে ‘মহানায়ক’ ধারাবাহিকে তাঁর অভিনয় নজর কেড়েছিল। প্রিয়ঙ্কাকে শেষ দেখা গিয়েছিল গত বছরে মুক্তি পাওয়া ‘বর্ণপরিচয়’ ছবিতে। যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর নতুন ছবির শুটিংয়ের একটি শিডিউল বাকি রয়েছে। তবে অভিনেত্রীর হাতে এখন তেমন উল্লেখযোগ্য ছবি নেই। সেই জন্যই কি ছোট পর্দা? ‘‘এই বিষয়টাকে আমি সদর্থক ভাবে দেখতে চাই। ট্রাভেলিং গেম শো, তাই অনেক বেশি দর্শকের কাছে পৌঁছব। আমি যে ধরাছোঁয়ার বাইরে নই, অনুরাগীদের কাছে সেই বার্তাও পৌঁছবে। শুটিংয়ের সময়ও সুবিধেজনক। ছবির কাজ এলেও সামলে নিতে পারব,’’ জবাব প্রিয়ঙ্কার। এই শোয়ের জন্য ওয়েস্টার্ন পোশাকেই দেখা যাবে তাঁকে। পাড়ায় পাড়ায় ঘোরার ব্যাপারে খুবই উত্তেজিত তিনি, ‘‘পাড়া, ক্লাব আমার কাছে ম্যাটার করে। এই বন্ডগুলো খুব ভাল বুঝি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন