Entertainment News

তথাগতর ক্যামেরার ধরা দিয়েছেন অন্য প্রিয়ঙ্কা

অন্য প্রিয়ঙ্কা ধরা পড়েছেন ফ্যাশন ফোটোগ্রাফার তথাগত ঘোষের ক্যামেরায়। আইসিসিআরে গত শুক্রবার এই প্রদর্শনীর উদ্বোধনে হাজির ছিলেন প্রসেনজিত্ চট্টোপাধ্যায়।  

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০১৯ ১৭:৫৪
Share:

উদ্বোধনে প্রসেনজিতের সঙ্গে তথাগত এবং প্রিয়ঙ্কা।

এলো খোঁপা। চোখে সরল দৃষ্টি। কখনও বা গয়নায় মোড়া হাসিতে রয়েছে নতুনের আহ্বান। তিনি প্রিয়ঙ্কা সরকার। সদ্য আইসিসিআরে শুরু হওয়া এক প্রদর্শনীতে ছড়িয়ে রয়েছে তাঁর বেশ কিছু ছবি। কিন্তু এ ছবি যেন অন্য গল্প বলছে।

Advertisement

এই অন্য প্রিয়ঙ্কা ধরা পড়েছেন ফ্যাশন ফোটোগ্রাফার তথাগত ঘোষের ক্যামেরায়। আইসিসিআরে গত শুক্রবার এই প্রদর্শনীর উদ্বোধনে হাজির ছিলেন প্রসেনজিত্ চট্টোপাধ্যায়।

টলি ইন্ডাস্ট্রিতে তথাগত ফোটোগ্রাফার হিসেবে পরিচিত নাম। প্রিয়ঙ্কার সঙ্গে তাঁর বিশেষ বন্ধুত্বের জল্পনাও হয় নানা মহলে। সেই তথাগতর তোলা ছবি নিয়ে শুরু হল প্রদর্শনী। যেখানে মডেল প্রিয়ঙ্কা। এই প্রদর্শনীতে ফোটোগ্রাফির মাধ্যমে গল্প বলার চেষ্টা করেছেন বলে দাবি করেছেন তথাগত। রবীন্দ্রনাথ ঠাকুরের সময়ের মেয়েরা ঠিক কেমন ছিলেন? কেমন ছিল তাঁদের সাজ-পোশাক? সে সবই ছবির মাধ্যমে তুলে ধরতে চেয়েছেন তিনি।

Advertisement

আরও পড়ুন, বিয়ে করলেন নবনীতা-জিতু, দেখুন ফোটো অ্যালবাম

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন