Entertainment News

এনগেজমেন্ট সেরে ফেললেন পূজা বন্দ্যোপাধ্যায়

বেশ কয়েকটি বাংলা ছবি করেছিলেন। দেবের সঙ্গে তাঁর ‘চ্যালেঞ্জ টু’ সুপারহিট হয়েছিল। কিন্তু একেবারে হঠাৎই বাংলা ইন্ডাস্ট্রি ছেড়ে মুম্বই পাড়ি দিয়েছেন পূজা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ অগস্ট ২০১৭ ১৭:২৪
Share:

এনগেজমেন্টের পার্টিতে পূজা ও কুণাল। ছবি: পূজা ফ্যানক্লাবের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

আংটি বদল করে ফেললেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। গত বুধবার মুম্বইতে এক অনুষ্ঠানে অভিনেতা কুণাল বর্মার সঙ্গে এনগেজমেন্ট হল পূজার। হিন্দি টেলি ইন্ডাস্ট্রির একঝাঁক তারকা হাজির ছিলেন সেই অনুষ্ঠানে।

Advertisement

আরও পড়ুন, ‘টলিউড বড় অদ্ভুত, কেউ কারও ভাল চায় না’

বেশ কয়েকটি বাংলা ছবি করেছিলেন পূজা। দেবের সঙ্গে তাঁর ‘চ্যালেঞ্জ টু’ সুপারহিট হয়েছিল। কিন্তু হঠাৎই বাংলা ইন্ডাস্ট্রি ছেড়ে মুম্বই পাড়ি দেন তিনি। দিন কয়েক আগে সাংবাদিকদের পূজা বলেন, ‘‘আমাদের ন’বছরের সম্পর্ক। অবশেষে পরিণতি পেতে চলেছে। আমি খুব খুশি। সত্যিই ভাবিনি, এমনটা হবে।’’ পূজা জানিয়েছেন, তিনিই কুণালকে প্রোপোজ করেছিলেন। আগামী বছর সম্ভবত বিয়ে করবেন এই জুটি।

Advertisement

God i love them so much 💖💖💖💖😍😍😍 watch them grooving on the beats of #MeinTeraBoyfriend and My love's solo performance 👈 wish i could get more of her performance on Hassi ban gae.. it was soo beautiful 😭😍😍😍 @banerjeepuja @kunalrverma #engagement #lastnight #dance #fun #masti #friends #family #pujabanerjee #kunalverma #couple #goals #cute #hot #actors #specialday

আরও পড়ুন, কী করছেন এখন পূজা?

Few pics from @kunalrverma @banerjeepuja engagement 😍😍😍 you are looking so so beautiful di 😍 love love love and lots of love to you ❤❤❤❤❤😘😘😘😘😘😘 😘😘😘😘 mwah

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন