Pulkit Samrat

ডিভোর্স মামলা ফাইল করতে গিয়ে চিত্রসাংবাদিকের উপর চড়াও পুলকিত

পুলকিত সম্রাট এবং তাঁর স্ত্রী শ্বেতা রোহরা গত বছরেই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০১৭ ১৭:২৩
Share:

পুলকিত সম্রাট এবং তাঁর স্ত্রী শ্বেতা রোহরা গত বছরেই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন। ইয়ামি গৌতমের সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে ওঠার জন্যই নাকি পুলকিতের বিবাহ বিচ্ছেদ, কান পাতলে বি-টাউনে এমন খবরই শোনা যায়। এমনকী শ্বেতা তাঁর মিসক্যারেজের জন্যও ইয়ামি-পুলকিতের সম্পর্ককে দায়ী করেছিলেন।

Advertisement

গতকাল বিবাহ বিচ্ছেদের কেস ফাইল করার জন্য বান্দ্রার ফ্যামিলি কোর্টে হাজির হয়েছিলেন পুলকিত এবং শ্বেতা। আদালত থেকে বেরনোর সময় কয়েকজন সাংবাদিক পুলকিতের রাস্তা আটকে, কিছু জিজ্ঞাসা করার জন্য তাঁর দিকে এগিয়ে যান। হঠাৎই এক চিত্রসাংবাদিকের উপর চড়াও হন এই পুলকিত। এমনকী তিনি ওই চিত্রসাংবাদিকের কলার ধরে হুমকিও দেন বলে অভিযোগ উঠেছে পুলকিতের বিরুদ্ধে। একটি সংবাদ মাধ্যমের চিত্রসাংবাদিক জানিয়েছেন, তাঁর কেরিয়ার শেষ করে দেওয়ার হুমকি পর্যন্ত দিয়েছেন পুলকিত।এর পর নাকি তাঁর ক্যামেরা কেড়ে নিয়ে ভেঙে ফেলেন পুলকিত। এমনকী তাঁর আইনজীবীকেও সেই চিত্রসাংবাদিকের গায়ে হাত তুলতে দেখা যায়।

চিত্রসাংবাদিককে পুলকিত সম্রাট এবং তাঁর আইনজীবী দু’জনে মিলে মারধর করেন বলে অভিযোগ। ছবি: সংগৃহীত।

Advertisement

ওই চিত্রসাংবাদিকের গায়ে পুলকিতের হাত দেওয়ার ছবিও ছড়িয়ে পড়েছে বিভিন্ন ওয়েবসাইটে। এই ঘটনার খবর চাউর হতেই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় উঠেছে।

আরও পড়ুন: অমিতাভ-জয়া নাকি আলাদা থাকেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন