নগ্ন হয়ে নাচতে পারেননি, তাই কেঁদে ভাসালেন কান্দিল!

তিনি প্রমিস করেছিলেন চলতি টি ২০ বিশ্বকাপে আফ্রিদির পাকিস্তান যদি ভারতকে হারাতে পারে তা হলে নগ্ন হয়ে নাচবেন! তিনি কান্দিল বালোচ। কিন্তু গতকালের ইডেন ছিল ভারতের। কোহলি-ধোনিদের হাতে দুরমুশ হয়েছে পাকিস্তান। প্রায় সঙ্গে সঙ্গেই টুইট করেছেন কান্দিল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ মার্চ ২০১৬ ০৯:২৮
Share:

কান্দিল বালোচের হলটা কী? নগ্ন হয়ে নাচতে না পারার জন্য কেঁদে ভাসালেন তিনি!

Advertisement

তিনি প্রমিস করেছিলেন চলতি টি ২০ বিশ্বকাপে আফ্রিদির পাকিস্তান যদি ভারতকে হারাতে পারে তা হলে নগ্ন হয়ে নাচবেন! কিন্তু গতকালের ইডেন ছিল ভারতের। কোহলি-ধোনিদের হাতে দুরমুশ হয়েছে পাকিস্তান। প্রায় সঙ্গে সঙ্গেই টুইট করেছেন কান্দিল। লিখেছেন, ‘আবারও একটা খারাপ মুহূর্ত।’ ইউটিউবে প্রায় সঙ্গে সঙ্গে একটি ভিডিও আপলোড করেন কান্দিল। যেখানে তাঁকে কাঁদতে দেখা গিয়েছে। সেখানে বলেছেন, ‘আফ্রিদি তোমাকে কখনও আমি ক্ষমা করব না। আমি তোমাকে ঘেন্না করি। পাকিস্তানে ফিরে এসো না। পাক জনতা তোমাদের ক্ষমা করবে না।’’

আরও পড়ুন, ভারতকে হারালে আফ্রিদির জন্য নগ্ন হয়ে নাচবেন তিনি!

Advertisement

দিন কয়েক আগেই ইউটিউবে একটি ভিডিও পোস্ট করে কান্দিল বলেছিলেন, “মেরি জান আফ্রিদি। আমি তোমার জন্য সব কিছু করব। শুধু তুমি এ বার ইন্ডিয়াকে হারিয়ে দাও। আমি তোমার জন্য স্ট্রিপ ডান্স করব।”

প্রথমে বিতর্কিত মন্তব্য, তার পর কান্না— সব মিলিয়ে কান্দিল-কাণ্ডে কোন এক্সপ্রেশনটা অ্যাপ্রোপ্রিয়েট, এখন সেটাই ভাবছে সোশাল দর্শক।

দেখুন সেই ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন