‘সম্মান’ বাঁচাতেই খুন করেছি, গ্রেফতারের পর বলল কান্দিলের ভাই

পাক মডেল কান্দিল বালোচকে খুন করার অভিযোগে গ্রেফতার করা হল তাঁর ভাই মহম্মদ ওয়াসিমকে। শনিবারই গ্রেফতার করা হয় ওয়াসিমকে। জেরায় পুলিশকে সে জানিয়েছে, সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর ছবি এবং ভিডিও পোস্ট করায় তাঁকে খুন করেছে সে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ জুলাই ২০১৬ ১১:৩১
Share:

কান্দিল বালোচ। ফাইলচিত্র।

পাক মডেল কান্দিল বালোচকে খুন করার অভিযোগে গ্রেফতার করা হল তাঁর ভাই মহম্মদ ওয়াসিমকে। শনিবারই গ্রেফতার করা হয় ওয়াসিমকে। জেরায় পুলিশকে সে জানিয়েছে, সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর ছবি এবং ভিডিও পোস্ট করায় তাঁকে খুন করেছে সে। ওয়াসিম আরও জানিয়েছে, কান্দিলের এই ধরনের কাজে গোটা পরিবারের সম্মানহানি হচ্ছিল।

Advertisement

ওয়াসিম এ কথা বললেও, আদৌ কি সে সত্যি কথা বলছে, তা খতিয়ে দেখছে পুলিশ। এই হত্যার পিছনে অন্য কোনও রহস্য নেই তো? সে বিষয়েও ইতিমধ্যে তদন্ত শুরু হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। শনিবার মুলতানের বাড়িতে শ্বাসরোধ করে খুন করা হয় এই পাক মডেলকে। মৃত্যুর তিন সপ্তাহ আগেই ইসলামাবাদের অভ্যন্তরীণ মন্ত্রী এবং পুলিশ সুপারকে তাঁর নিরাপত্তার জন্য চিঠি লিখেছিলেন। তাঁর অভিযোগ ছিল বেশ কয়েক দিন ধরেই তাঁকে মৃত্যুর হুমকি দেওয়া হচ্ছে।

আরও খবর...

Advertisement

কান্দিল বালোচের সঙ্গে সেলফি, সাসপেন্ড হলেন মুসলিম ধর্মগুরু

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন