Bollywood

‘কাস্টিং কাউচ’-এর শিকার রাধিকা আপ্তে!

অভিনয়ের জগতে ‘কাস্টিং কাউচ’ একটি অত্যন্ত পরিচিত শব্দ। ইদানীংকালে বেশ কয়েকজন বলিউড তারকা এ বিষয়ে নিজেদের তিক্ত অভিজ্ঞতা সবার সামনে এনেছেন। ‘কাস্টিং কাউচ’-এর কবলে পড়া বলিউড অভিনেত্রীদের তালিকায় রয়েছেন করিশ্মা তন্না, সুরভীন চাওলা, টিস্কা চোপড়ার মতো অভিনেত্রীরা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৬ ১০:১৬
Share:

অভিনয়ের জগতে ‘কাস্টিং কাউচ’ একটি অত্যন্ত পরিচিত শব্দ। ইদানীংকালে বেশ কয়েকজন বলিউড তারকা এ বিষয়ে নিজেদের তিক্ত অভিজ্ঞতা সবার সামনে এনেছেন। ‘কাস্টিং কাউচ’-এর কবলে পড়া বলিউড অভিনেত্রীদের তালিকায় রয়েছেন করিশ্মা তন্না, সুরভীন চাওলা, টিস্কা চোপড়ার মতো অভিনেত্রীরা। তবে শুধু অভিনেত্রীরাই নন, ‘কাস্টিং কাউচ’-এর কবলে পড়তে হয়েছে বেশ কয়েকজন বলিউড অভিনেতাকেও। যে তালিকায় রয়েছেন রণবীর সিংহ, আয়ুষ্মান খুরানার মতো অভিনেতারা। এ বার সেই তালিকায় যুক্ত হল রাধিকা আপ্তের নাম।

Advertisement

সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের ‘কাস্টিং কাউচ’-এর অভিজ্ঞতা জানিয়েছেন রাধিকা। বাধিকা জানান, একবার নয়, দু’বার এই ‘কাস্টিং কাউচ’-এর সম্মুখীন হতে হয়েছে তাঁকে। তবে সরাসরি নয়। একবার দক্ষিণের এক অভিনেতা হোটেলে তাঁর রুমের ইন্টারকমে ফোন করে। ফোনে ওই অভিনেতা তাঁকে অশ্লীল ইঙ্গিত ইঙ্গিত দিয়েছিলেন বলে জানন রাধিকা৷ তাঁকে কড়া ভাষায় জবাব দিয়েছিলেন রাধিকা।

অন্য একটা অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে তিনি বলেন, “আমাকে ফোন করে জানানো হয় বলিউডের একটি ছবির নায়িকা হিসেবে আমার কথা ভাবছেন তাঁরা। এ জন্য আমার সঙ্গে দেখাও করতে চান। কিন্তু আমার থেকে জানতে চাওয়া হয়, আমি এর জন্য ‘একজনের’ শয্যাসঙ্গীনী হতে রাজি আছি কিনা! প্রশ্ন শুনে আমি হেসে ফেলি। হাসতে হাসতে বলি, আমি রাজি নই। গো টু হেল।”

Advertisement

চিত্রনাট্যের প্রয়োজনে একাধিক ছবিতে বলিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছে তাঁকে। সাম্প্রতিক কালে ‘পার্চড’ ছবিতেই তার প্রমাণ মিলেছে৷ কিন্তু অন্যায়ভাবে কারও লালসা চরিতার্থ করে ‘সহজ উপায়ে’ ছবিতে কাজ পাওয়ার ঘোর বিরোধী রাধিকা আপ্তে।

আরও পড়ুন...
সে কী চুমু খেতে পারো না

দুর্গা পূজার আগাম শুভেচ্ছা আনন্দ উৎসবে

রাজত্ব গিয়েছে, তবু গৌরবে অটুট কৃষ্ণনগর রাজবাড়ির পুজো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন