Entertainment News

আমি এখনও সফল নই, বলছেন রাধিকা

কিছুদিন আগেই রাধিকা অভিনীত ব্রিটিশ-আমেরিকান ছবি ‘দ্য ওয়েডিং গেস্ট’ মুক্তি পেয়েছে মার্কিন মুলুকে। আপাতত নতুন চিত্রনাট্য পড়ছেন অভিনেত্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০১৯ ১৯:৩৭
Share:

রাধিকা আপ্তে। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

রাধিকা আপ্তে। নামটার সঙ্গেই যেন জড়িয়ে রয়েছে সৌন্দর্য এবং বুদ্ধিমত্তার মিশেল। একের পর এক ছবিতে নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন তিনি। ‘বদলাপুর’, ‘পার্চড’, ‘ফোবিয়া’, ‘প্যাডম্যান’, ‘অন্ধাধুন’— তালিকা দীর্ঘ। কিন্তু এখনও পর্যন্ত কেরিয়ার নিয়ে সন্তুষ্ট নন তিনি। নিজেকে সফলও মনে করেন না রাধিকা।

Advertisement

সম্প্রতি সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাত্কারে রাধিকা বলেন, ‘‘আমি প্রথম সারির তারকাদের সঙ্গে কাজ করতে চাই। আমার কাছে সাফল্যের সংজ্ঞা আলাদা। ফলে আমি নিজেকে এখনও সফল মনে করি না। কারণ আমি যা অর্জন করতে চেয়েছিলাম, তা এখনও পেয়েছি বলে মনে হয় না।’’

কিছুদিন আগেই রাধিকা অভিনীত ব্রিটিশ-আমেরিকান ছবি ‘দ্য ওয়েডিং গেস্ট’ মুক্তি পেয়েছে মার্কিন মুলুকে। আপাতত নতুন চিত্রনাট্য পড়ছেন অভিনেত্রী। নওয়াজউদ্দিনির সিদ্দিকির সঙ্গে ‘রাত আকেলি হ্যায়’-এ ছবিতে স্ক্রিন শেয়ার করবেন। ‘‘নওয়াজের সঙ্গে কাজ সব সময় উপভোগ করি। অসাধারণ অভিনেতা। ফলে কিছু ভাল সিন করতে পারব বলে মনে হচ্ছে’’ শেয়ার করেছেন রাধিকা।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, তৈমুরের ন্যানির বেতন কত? মুখ খুললেন করিনা…

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন