Raghav Chadha

রাঘবের সরকারি বাংলো আলোয় সেজেছে, পরিণীতির সঙ্গে বাগ্‌দানের অনুষ্ঠানে কারা আসছেন?

পরিবার-পরিজনের সামনে শনিবার শুভ লগ্নে সুসজ্জিত অনুষ্ঠানকক্ষে আংটিবদল করবেন রাঘব-পরিণীতি। এর পর মধ্যাহ্নভোজ এবং নৈশভোজের আয়োজন থাকবে নিমন্ত্রিতদের জন্য। কারা কারা আসছেন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৩ মে ২০২৩ ০৮:০৩
Share:

বাগ্‌দান উপলক্ষে সাজ-সাজ রব দুই পরিবারের, তা যে চোখ এড়ানোর উপায় নেই। —ফাইল চিত্র

বিয়ের সানাই বাজছে, অথচ মুখে কুলুপ এঁটেছেন পাত্র এবং কন্যাপক্ষ। যেন কিছুই হচ্ছে না, লোকে ভুল বুঝছে! তবে এই বার লুকোচুরির পালা শেষ। ১৩ মে নিঃসন্দেহে পরস্পরের সঙ্গে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডা। দুই তারকার বাগ্‌দান উপলক্ষে সেজে উঠেছে দুই রাজ্যের দুই এলাকা। বান্দ্রায় পরিণীতির বাসভবন যেমন আলো ঝলমল করছে, তেমনই দিল্লিতে রাঘবের সরকারি বাসভবনও সেজেছে আলো আর ফুলে। সেই গৃহসজ্জার ভিডিয়ো ঘুরছে নেটদুনিয়ায়। বাগ্‌দান উপলক্ষে সাজ-সাজ রব দুই পরিবারের, তা যে চোখ এড়ানোর উপায় নেই।

Advertisement

গোপন সূত্রে খবর, শনিবার নয়া দিল্লির কাপুরথলা হাউসে পরিবার-পরিজন ও বন্ধুবান্ধবদের উপস্থিতিতে আংটিবদল করবেন রাঘব-পরিণীতি। অনুষ্ঠানের সূচনা হবে শিখ রীতির প্রার্থনা ‘আদ্রস’ দিয়ে। থাকবে ভজন গানের আয়োজন, অবশ্য তা গুরদ্বারে সংঘটিত হবে। বিকেল ৫টায় শিখ ধর্মগ্রন্থ গুরু গ্রন্থসাহেব-এর অংশ শুকুমণি সাহেব পাঠ করা হবে। তার পরই শুরু হবে আদ্রস বা প্রার্থনা। শুভ লগ্নে সুসজ্জিত অনুষ্ঠানকক্ষে আংটিবদল করবেন রাঘব-পরিণীতি। এর পর মধ্যাহ্নভোজ এবং নৈশভোজের আয়োজন থাকবে নিমন্ত্রিতদের জন্য।

কারা থাকছেন নিমন্ত্রিতদের তালিকায়? এখনও অবধি জানা গিয়েছে, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল এবং তাঁর পঞ্জাব-অংশীদার ভগবন্ত মন আসন আলো করবেন। আসবেন বলিউড তারকারাও। সব মিলিয়ে নিমন্ত্রিত অতিথির সংখ্যা প্রায় ১৫০ জন। প্রিয়ঙ্কা চোপড়া ইতিমধ্যেই রওনা দিয়েছেন আমেরিকা থেকে, তুতো বোন পরিণীতির বিয়েতে তিনি থাকবেন বলেই জানা যায়। পরিণীতির শুভ পরিণয়ে বুক ভরা আশীর্বাদ পাঠিয়েছেন প্রিয়ঙ্কার মা মধু চোপড়া। হবু দম্পতির পোশাক নিয়েও কিছু কানাঘুষো শোনা গিয়েছে। রাঘব পরবেন তাঁর পোশাকশিল্পী মামা পবন সচদেবার তৈরি বিশেষ শেরওয়ানি। পরিণীতির অঙ্গে থাকবে সাবেকি কোনও পোশাক, যার নির্মাতা মণীশ মলহোত্র।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন