Entertainment News

মন পড়ে রয়েছে ছেলের কাছে, মুসৌরি থেকে বললেন রাহুল

দাম্পত্য সম্পর্ক নিয়ে যখন কাটাছেঁড়া চলছে, গসিপ চলছে ইন্ডাস্ট্রিতে তখন এ সব থেকে অনেকটাই দূরে রাহুল। এই মুহূর্তে উত্তরাখণ্ডের মুসৌরিতে অরিন্দম শীলের ছবির শুটিং করছেন তিনি।

Advertisement

স্বরলিপি ভট্টাচার্য

শেষ আপডেট: ২১ জুন ২০১৮ ১৮:১৩
Share:

সহজের সঙ্গে রাহুল। ছবি: ফেসবুকের সৌজন্যে।

যা কিছু ব্যক্তিগত ছিল, তার সবটাই আজ হাট করে খোলা। প্রেম, দাম্পত্য, বিচ্ছেদ তাঁদের জীবনের বেশ ক’টা চ্যাপ্টার আজ সকলে পড়ছেন। সকলে জানছেন। ময়নাতদন্ত করছেন নিজেদের মতো করে। তাঁরা অর্থাত্ রাহুল বন্দ্যোপাধ্যায় এবং প্রিয়ঙ্কা সরকার।

Advertisement

দাম্পত্য সম্পর্ক নিয়ে যখন কাটাছেঁড়া চলছে, গসিপ চলছে ইন্ডাস্ট্রিতে তখন এ সব থেকে অনেকটাই দূরে রাহুল। এই মুহূর্তে উত্তরাখণ্ডের মুসৌরিতে অরিন্দম শীলের ছবির শুটিং করছেন তিনি। প্রকাশ্যে তাঁদের সম্পর্ক নিয়ে যে সব আলোচনা হচ্ছে তাতে তাঁর আর কিছুই বলার নেই। কিছু বলার নেই প্রিয়ঙ্কাকেও। শুধু মনকেমন রয়েছে ছেলের জন্য। সব কাজের মাঝে মন পড়ে রয়েছে সহজের কাছেই।‘‘সাত মাস ছেলেটার সঙ্গে দেখা হয়নি। ফোনেও কথা বলতে দেয়নি প্রিয়ঙ্কা। ওর একটাই কথা। আগে টাকা দাও। পরে ছেলে। আমি অন্তত ১০ বার ফোন করে প্রিয়ঙ্কাকে বলেছি, ছেলেকে আমার বাড়িতে পাঠাও। আমি দেখিনি। মা ওকে দেখেনি কতদিন— অসুস্থ হয়ে পড়ছে মা। কিন্তু প্রিয়ঙ্কা কোনও কথাই শুনল না,’’— শুটিং স্পট থেকে ফোনে বললেন রাহুল।

অভিনেতা জানালেন, প্রিয়ঙ্কার সঙ্গে তাঁর যাবতীয় কথা হবে আদালতে। কিন্তু ছেলে যে ভাল নেই, তা তিনি বেশ বুঝতে পারছেন। রাহুল শেয়ার করলেন, ‘‘যেখানে সহজের সঙ্গে আমি রোজ দেখা করতাম, সেখানে সাত মাস দেখা হয়নি। ওর যে মন খারাপ সেটা আমার থেকে ভাল আর কে জানে?’’

Advertisement

আরও পড়ুন, টাকার জন্য ছেলেকে দেখতে দেওয়া হয়নি, অভিযোগ রাহুলের, কী বললেন প্রিয়ঙ্কা?

যে ভাবে তাঁদের সম্পর্ক, একে অপরের বিরুদ্ধে করা অভিযোগ নিয়ে প্রকাশ্যেআলোচনা হচ্ছে, তার দায় দু’জনেরই বলে মনে করেন রাহুল। তবুও তাঁর মনে হয়, ‘‘আমি কিন্তু ব্যাপারটা ওপেন করিনি। মিডিয়ায় আমি প্রথমে কথা বলিনি। প্রিয়ঙ্কা আরও একটু শিক্ষিত ভাবে গোটা ব্যাপারটা সামলাতে পারত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন