Rahul Arunoday Banerjee

Rahul Arunodoy-Rana Sarkar: পরিচালক-প্রযোজক দ্বন্দ্ব? পিছিয়ে গেল রাহুলের ‘কলকাতা ৯৬’-এর শ্যুটিং

অভিনয়ের গণ্ডি পেরিয়ে পরিচালকের আসনে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। ছবির নাম ‘কলকাতা ৯৬’। পিছিয়ে গেল তারই শ্যুটিং।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ১৫:৩৫
Share:

রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়-রানা সরকার।

পরিচালক হিসেবে হাতেখড়ি হতে চলেছে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের। ইতিমধ্যে প্রকাশ্যে এসে গিয়েছে ছবির লোগো। আর কিছু দিনের মধ্যে শ্যুটিংও শুরু হয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু তার মাঝেই হঠাৎ ছন্দপতন। আপাতত স্থগিত পরিচালক রাহুলের প্রথম ছবি ‘কলকাতা ৯৬’-এর শ্যুটিং। কারণ কী? ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যাচ্ছে, প্রযোজক রানা সরকারের সঙ্গে নাকি ঝামেলা বেধেছে অভিনেতা-পরিচালক রাহুলের। শোনা যাচ্ছে, ধারাবাহিক থেকে রাহুলের ছুটি না পাওয়াই নাকি তাঁদের সমস্যার মূল কারণ।

Advertisement

সত্যিই কি তাই? প্রশ্ন নিয়ে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় প্রযোজক এবং পরিচালকের সঙ্গে। রানার স্পষ্ট উত্তর, ‘‘আমার আর রাহুলের ঝামেলা, এটা পুরোপুরি রটনা। এই ছবির অর্ধেক অংশ শ্যুটিং হওয়ার কথা শহরের বিভিন্ন অঞ্চলে। যা এই বর্ষায় করা খুবই কঠিন।’’ রাহুলের সঙ্গে কোনও মতবিরোধই হয়নি তাঁর, দাবি প্রযোজকের।

রাহুলের গলাতেও একই সুর। তিনি বলেন, ‘‘আমি এবং রানাদা দু’জনেই স্পষ্টবাদী। কোনও সমস্যা হলে লুকিয়ে রাখব না। বর্ষায় শ্যুট করলে আমাদেরই ক্ষতি। তাই শ্যুটিংটা একটু পিছিয়ে দেওয়া হয়েছে।’’ চ্যানেল এবং প্রযোজক— দু’পক্ষ থেকেই তিনি সমান সহায়তা পেয়েছেন বলে জানিয়েছেন অভিনেতা-পরিচালক।

Advertisement

এই মুহূর্তে রাহুলকে ‘লালকুঠি’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখছেন দর্শক। বর্ষা কেটে গেলে অভিনেতাদের নতুন তারিখ নিয়ে শ্যুটিং শুরু হবে ‘কলকাতা ৯৬’-এর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন