Entertainment News

বাবার পুরনো ছবি শেয়ার করলেন রাহুল

বাবা বিনোদ খন্না মারা গিয়েছেন। তাঁকে প্রতিনিয়ত মিস করছেন ছেলে রাহুল। সেই অনুভূতি এ বার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেতা। গত সোমবার টুইটারে তাঁর ছোটবেলার একটি ছবি পোস্ট করেছেন রাহুল। যেখানে দেখা যাচ্ছে বিনোদের হাত ধরে সমুদ্রে স্নান করছেন তাঁরা দুই ভাই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ মে ২০১৭ ১২:৩৮
Share:

বাবা বিনোদ খন্না মারা গিয়েছেন। তাঁকে প্রতিনিয়ত মিস করছেন ছেলে রাহুল। সেই অনুভূতি এ বার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেতা। গত সোমবার টুইটারে তাঁর ছোটবেলার একটি ছবি পোস্ট করেছেন রাহুল। যেখানে দেখা যাচ্ছে বিনোদের হাত ধরে সমুদ্রে স্নান করছেন তাঁরা দুই ভাই। অক্ষয় ও তিনি। ক্যাপশনে রাহুল লিখেছেন, ‘মনে হচ্ছে যেন গতকালের ঘটনা।’

Advertisement

আরও পড়ুন, কখনও কখনও অমিতাভের থেকেও বেশি পারিশ্রমিক পেয়েছেন বিনোদ

গত ২৭ এপ্রিল বৃহস্পতিবার মুম্বইতে ৭০ বছর বয়সে প্রয়াত হয়েছেন বিনোদ খন্না। গত ৩১ মার্চ থেকে গুরুতর অসুস্থ অবস্থায় মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। হাসপাতাল সূত্রে এক লিখিত বিবৃতিতে জানানো হয়, ‘বৃহস্পতিবার সকাল ১১ টা ২০ নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বিনোদ খন্না। ইউরিনারি ব্লাডারে অত্যধিক সংক্রমণের জন্য তাঁর মৃত্যু হয়েছে।’ তিন ছেলে রাহুল, অক্ষয়, সাক্ষী ও এক মেয়ে শ্রদ্ধা এবং স্ত্রী কবিতা খন্নাকে রেখে গিয়েছেন বিনোদ।

Advertisement

ছবি টুইটারের সৌজন্যে। (_)

ছবি টুইটারের সৌজন্যে।(_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন