Abir Chatterjee-Subhashree Ganguly

রাজের সিরিজ়ে আবীর-শুভশ্রী

গর্ভাবস্থায় সমান তালে কাজ চালিয়ে গিয়েছেন শুভশ্রী। মুম্বইয়ে গিয়ে শুটিং অবধি করেছেন। নিজেকে ফিট রাখার জন্য করেছেন শারীরচর্চাও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২৩ ০৮:০৬
Share:

(বাঁ দিকে) আবীর চট্টোপাধ্যায় এবং (ডান দিকে) শুভশ্রী গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র।

কিছু দিন আগে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তবে এ বার আর লম্বা বিরতি নিচ্ছেন না। সম্ভবত ফেব্রুয়ারি মাসেই শুটিং ফ্লোরে ফিরবেন তিনি। রাজ চক্রবর্তীর পরিচালনায় নতুন সিরিজ়ে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন শুভশ্রী। বুদ্ধদেব গুহর জনপ্রিয় উপন্যাস ‘বাবলি’ অবলম্বনে পরিচালকের নতুন সিরিজ়। শুভশ্রীর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে আবীর চট্টোপাধ্যায়কে। সিরিজ়টি মুক্তি পাবে জ়ি ফাইভে। এই ওটিটি প্ল্যাটফর্মেই রাজের প্রথম সিরিজ় ‘আবার প্রলয়’ দেখা গিয়েছে। এবং সিরিজ়টি বিপুল জনপ্রিয়তাও পেয়েছে। এ বার সেখানেই আসছে তাঁর দ্বিতীয় সিরিজ়। শুভশ্রীরও প্রথম সিরিজ় ‘ইন্দুবালা ভাতের হোটেল’ দর্শক এবং সমালোচক মহলে প্রশংসিত। রাজের সিরিজ়টিতে প্রথম বার জুটি বাঁধবেন শুভশ্রী-আবীর। এর আগে ইন্দ্রদীপ দাশগুপ্তের একটি ছবিতে তাঁদের একসঙ্গে কাজ করার কথা ছিল, কিন্তু শুভশ্রী পরে সেই প্রজেক্টটি থেকে সরে যান। রাজের সিরিজ়ে অবশ্য সঙ্গীতের দায়িত্বে রয়েছেন ইন্দ্রদীপ।

Advertisement

গর্ভাবস্থায় সমান তালে কাজ চালিয়ে গিয়েছেন শুভশ্রী। মুম্বইয়ে গিয়ে শুটিং অবধি করেছেন। নিজেকে ফিট রাখার জন্য করেছেন শারীরচর্চাও। ইতিমধ্যেই মেয়ে ইয়ালিনী ও ছেলে ইউভানকে নিয়ে তাঁরা বেড়িয়ে এসেছেন তাইল্যান্ড থেকে। এ বার শুটিংয়ে ফিরে নতুন উদ্যমে কাজ শুরু করবেন অভিনেত্রী। এই সিরিজ়েও তাঁর চরিত্রটি যথেষ্ট চ্যালেঞ্জিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন